আবর্জনা নিষ্কাসনে বারইয়ারহাট পৌরসভার ড্রাম বিতরণ


নিজস্ব প্রতিনিধি
ময়লা-আবর্জনা নিষ্কাষণ ও পরিষ্কার-পরিচ্ছন্ন নগরী গড়ে তোলার লক্ষ্যে মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভার বিভিন্ন স্থানে শতাধিক ড্রাম বিতরণ করা হয়েছে। সোমবার (১২ অক্টোবর) সকালে পৌরসভা কার্যালয়ের সামনে ড্রাম বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন পৌরসভার মেয়র মো. নিজাম উদ্দিন।
বারইয়ারহাট পৌরসভার মেয়র মো. নিজাম উদ্দিন বলেন, আমরা পৌরসভার উদ্যোগে বিগত সময়ে পৌরসভার ময়লা আবর্জনা রাখার জন্য বিভিন্ন মার্কেট, হাসপাতাল, শিক্ষাপ্রতিষ্ঠান ও বাসা বাড়ির সামনে ড্রাম রেখেছিলাম। যাতে প্রত্যেক নাগরিক তাদের ব্যবহৃত ময়লাগুলো উক্ত ড্রামে রাখে। প্রতিদিন সকালে আমাদের পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীরা সেগুলো পরিস্কার করে নির্ধারিত স্থানে রাখবে। কিন্তু মাঝে মধ্যে সেখান থেকে কিছু ড্রাম রাতের আঁধারে ছুরি হয়ে যায়। এখন ফের শতাধিক ড্রাম পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও মার্কেটের সামনে রাখা হবে। যাতে নাগরিকরা তাদের দোকানের, বাসা বাড়ীর ও অন্যান্য স্থানের ময়লাগুলো নির্ধারিত ডাস্টবিনে রাখতে পারেন। এবিষয়ে আমরা পৌর এলাকায় সচেতনতা মূলক মাইকিং করে সকলকে অবগত করছি।

এসময় আরো উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর আজিজুল হক মান্না, আবদুল মোতালেব খানসাব, আবু সুফিয়ান লাতু, মোশারফ হোসেন, আতাউল্লাহ, সংরতি কাউন্সিলর শাহনাজ বেগম, শিল্পী ভৌমিক সহ পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*