ইঞ্জিনিয়ার মোশাররফের পিতা-মাতার কবর জেয়ারত করলেন উপজেলা ছাত্রলীগ


নিজস্ব প্রতিবেদক :::
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সংসদ সদস্য এবং সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের পিতা-মাতার কবর জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করল উপজেলা ছাত্রলীগ। মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানার নেতৃত্বে এসময় ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীর জিয়ারতে অংশ নেন।
সোমবার (১৯ অক্টোবর) সকালে ধুম ইউনিয়নের শান্তিরহাট গ্রামে কবর জিয়ারত করেন উপজেলা ছাত্রলীগ। এসময় তারা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের বাবা-মায়ের রুহের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও দরুদ পাঠ করেন।
এছাড়াও উপজেলা আ’লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আলী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মমিনুল ইসলাম টিপু, মিরসরাই সদর ইউনিয়নের জাফর আহম্মদ চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা মোশারফ হোসেন মিলনের কবর জেয়ারত করেন।
কবর জিয়ারতের সময় উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা, যুগ্ম আহবায়ক একরামুল হক সোহেল, আজাদ রুবেল, জাফর ইকবাল, আরিফুল ইসলাম, মিঠুন শর্মা, সদস্য সাদ্দাম হোসেন রিফাত সহ উপজেলা ও বিভিন্ন ইউনিটের ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এছাড়া করেরহাট ইউনিয়নে প্রবীন আওয়ামীলীগ নেতা মির্জা ফিরোজ আহম্মদের পাঁ ছুয়ে সালাম করে দোয়া নেন এবং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় যুবলীগ নেতা আলাউদ্দিন আলো, আ’লীগ নেতা কামরুল হাসান মুরাদ, যুবলীগ নেতা আমিনুল হক সজীব, সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল ভুঁঞা, করেরহাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুর নবী শোভন, যুবলীগ নেতা সাইফুল ইসলামসহ জেলা, উপজেলা এবং ইউনিয়ন ছাত্রলীগ যুবলীগের নেতৃবৃন্দ নবগঠিত আহবায়ক কমিটিকে বরণ করে নেন।
উপস্থিত সকলে নবগঠিত আহবায়ক কমিটির সাথে করেরহাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সহ সভাপতি মরহুম আবু ছালেক কোম্পানি এবং বীর মুক্তিযোদ্ধা তোবারক হোসেনের কবর জিয়ারত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*