ইসলামপুরে বসত বাড়িতে সন্ত্রাসী হামলায় দুইজন আহত


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে সন্ত্রাসী হামলায় দুইজন আহত হয়েছে। এসময় একটি বসত বাড়িতে হামলা করে তাঁরা। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোর ৫ টায় উপজেলার জোরারগঞ্জ থানার হিঙ্গুলী ইউনিয়নের ইসলামপুর গ্রামের আবু আহম্মদ মিন্টুর বাড়িতে এই হামলা ঘটে। আহতরা হলো আবু আহমদ মিন্টুর ছেলে হুমায়ুন রশিদ মামুন ও তার খালাতো ভাই মো হাসান। এবিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।
আহত হুমায়ুন রশিদ মামুনের মাতা শাহানা বেগম জানান, বৃহস্পতিবার ভোরে স্থানীয় সন্ত্রাসী হামিদ, নিজামের নেতৃত্বে এক দল সন্ত্রাসী তাদের বসত বাড়িতে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় ঘরের ভেতরে থাকা ৩টি মোবাইল সেট ও নগদ টাকা নিয়ে যায়। সন্ত্রাসীরা ঘরের বেড়া ও টিন কেটে মামুনকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় মামুন ও তার খালাতো ভাই হাসান আহত হয়।
হুময়ুন রশিদ মামুনের বোন ফাতেমা আক্তার লিমা বলেন, ১৪ মাস আগে আমার ছোট ভাই আফজালকে একই কায়দায় হত্যা করে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার আবার আমার বড় ভাই মামুনকে হত্যার চেষ্টা করা হয়। আমি এদের উপযুক্ত বিচার চাই।
আনোয়ারা বেগম নামে স্থানীয় এক নারী বলেন, ইসলামপুর গ্রামে প্রতিদিন হামলা, ছিনতাইসহ বিভিন্ন ঘটনা ঘটছে। আমরা শান্তির চাই। এলাকায় কোন সন্ত্রাসী কার্যকলাপ চাই না।
এবিষয়ে স্থানীয় নিজাম ও হামিদ জানান, এটি একটি সাজানো ঘটনা। এই হামলার ঘটনার সাথে আমাদের কোন সম্পৃক্ততা নেই।
জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনর্চাজ মুহম্মদ হেলাল উদ্দিন ফারুকী জানান, বৃহস্পতিবার ভোরে ইসলামপুর গ্রামে একটি হামলার ঘটনার খবর পেয়ে জোরারগঞ্জ থানার একটি পুলিশ টিম পাঠানো হয়। তবে এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায় নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*