গোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন


নিজস্ব প্রতিনিধি
ছাগলনাইয়া উপজেলার গোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৭ অক্টোবর) দুপুরে ফেনী ১ আসনের সাংসদ ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক নাম ফলক উন্মোচন করে ভবন উদ্বোধন করেন। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী হাজী মোঃ মহসিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হোমায়রা ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মেজবা উদ্দিন আহমেদ, ঘোপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল হক মানিক। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মহিউদ্দিন, উপজেলা প্রকৌশলী মজিবুর রহমান সহ আওয়ামীলীগ, জাসদের উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ।
সাংসদ শিরিন আক্তার বলেন, কোমলমতি শিশুদের পড়ালেখার প্রতি মনোযোগী করতে উন্নত শিক্ষা ব্যবস্থা চালুর লক্ষ্যে প্রতিটি প্রাথমিক বিদ্যালয় নান্দনিক ভবনের নির্মাণ করা হচ্ছে শিক্ষার্থীদের পড়ালেখায় উৎসাহিত করা, শিক্ষা ও পুষ্টি একসাথে নিশ্চিত করতে মিড ডে মিল চালু, বৃত্তি প্রদান সহ নানা উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছে। তিনি বলেন দেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার উন্নয়নের সারথী হোন।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সূত্র জানায় চাহিদা মোতাবেক সরকারি প্রাথমিক বিদ্যালয় অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় এক কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে চারতলা ভিত বিশিষ্ট ভবনটি নির্মাণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*