চট্টগ্রামে সাংবাদিক শাহাদাৎ এর বাসায় চুরি

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম নগরের খুলশী থানার মধ্যম হাই লেভেল রোডে কাউছার পারভিন ভিলায় দ্য বিজনেস স্ট্যান্ডার্ড পত্রিকার সাংবাদিক শাহাদাৎ হোসেন চৌধুরীর বাসায় চুরির ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে চোরেরা বাসা থেকে দুইটি ল্যাপটপ, একটি মোবাইল সেটসহ নগদ টাকা নিয়ে যায়। এই সময় বাসায় কেউ ছিলেন না।

সাংবাদিক শাহাদাৎ হোসেন চৌধুরী বলেন, বুধবার সকালে আমাদের মেসে শাহাদাত নামে নতুন একজন রুমমেট উঠেন। তিনি নিজেকে একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা পরিচয় দেন এবং তার গ্রামের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ বলে জানান। সকাল ১০টার দিকে নতুন রুমমেটকে রেখে অন্য রুমমেটরা যার যার কাজে বেরিয়ে পড়েন।

তিনি বলেন, দুপুর তিনটার কাজ শেষে বাসায় ফিরে দেখি রুমে দরজায় তালা নেই। এরপর অন্য রুমমেটদের খবর দিই। পরে সবাই রুমে ঢুকে দেখি বাসায় থাকা আমার লকারের তালা ভেঙ্গে ল্যাপটপ নিয়ে গেছে। এছাড়া একই রুমের সোয়াইফুল ইসলাম শুভ’র একটি ল্যাপটপ ও আবু তাহের এর একটি মোবাইল ও নিয়ে যায়।

এই ঘটনায় খুলশী থানায় একটি সাধারণ ডায়েরি করার প্রক্রিয়া চলছে বলে জানান সাংবাদিক শাহাদাৎ হোসেন চৌধুরী।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ চক্রবর্তী বলেন, মধ্য হাই লেভেল রোডে চুরির কোনো অভিযোগ আমাদের কাছে আসিনি। কেউ অভিযোগ করলে আমরা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*