নাহার এগ্রো গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সামছুন নাহারের ইন্তেকাল, রুহের মাগফেরাত কামনায় দোয়া চেয়েছে পরিবার

নিজস্ব প্রতিনিধি

দেশের কৃষিক্ষেত্রের অন্যতম উদ্দোক্তা নাহার এগ্রো গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ রকিবুর রহমান টুটুল ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রাক্তন সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ শামসুদ্দোহা মাতা এবং নাহার এগ্রোর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বেগম সামসুন নাহার ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)। তিনি গত ১০ মে আনুমানিক রাত ৯ ঘটিকায় বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ইন্তেকাল করেন। ওইদিন রাতে জানাযা শেষে উনাকে দাফন করা হয়। উনার রুহের মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন নাহার এগ্রো পরিবার।

রত্নগর্ভা মা বেগম সামছুন নাহার একজন জনহিতৈষী , পরহেজগার, ব্যক্তিত্যসম্পন্ন এবং মহান হৃদয়ের মানুষ ছিলেন। তিনি নাহার এগ্রো গ্রুপের সকল কর্মকর্তা-কর্মচারীদপর মাতৃস্নেহে ভালোবাসতেন। অভিভাবক হিসেবে সময়ে সময়ে সঠিক ও দূরদর্শী নির্দেশনা প্রদান করতেন। তিনি প্রতিবেশী সহ অত্র এলাকার জনসাধারণের জন্য অনেক মানবকল্যান মুলক কাজ করে গেছেন। তিনি সকলকে নিজ নিজ মাতা-পিতার প্রতি যত্নবান হওয়ার পরামর্শ দিতেন এবং সকল ধর্মের মানুষের প্রতি শ্রদ্ধাশীল ছিলেন। তাঁর এই চলে যাওয়ায় নাহার এগ্রো পরিবার গভীরভাবে মর্মাহত ও শোকাহত। তাঁর বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং মহান আল্লাহর রাব্বুল আলামীন কাছে দোয়া তাঁকে যেন জান্নাতুল ফেরদৌস নসিব করেন।

মৃত্যুকালে তিনি ২ ছেলে, ১ মেয়ে নাতি নাতনি সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে মরহুমার ইন্তেকালে চট্টগ্রাম-১১ আসনের এমপি এম এ লতিফ গভীর শোক প্রকাশ করেছেন।
এক শোকবার্তায় তিনি বলেন, মরহুমার অক্লান্ত শ্রম ও দূরদর্শী প্রেরণার কারণে তার সন্তানরা নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত হয়ে সফল ও সমুজ্জ্বল কৃতিত্বের অধিকারী হতে পেরেছেন। তার মৃত্যুতে এ জনপদ একজন রত্নগর্ভা মহীয়সী নারীকে হারিয়েছে। মরহুমার সদ্ব্যবহার ও দানশীলতা স্মরণীয় হয়ে থাকবে। তিনি মরহুমার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে রূহের মাগফিরাত কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*