বাহারী ইফতারির পসরা সাজিয়েছেন কুটুম্ববাড়ি রেস্তোরাঁ

এম মাঈন উদ্দিন.>>

করোনা ভাইরাস প্রতিরোধে কিছুদিন বন্ধ থাকার পর সরকারী নির্দেশনা দেয়ায় রমজান মাস উপলক্ষে ভোক্তাদের কথা বিবেচনা করে ইফতারি সরবরাহের জন্য খেলা হয়েছে চট্টগ্রাম শহরের রেষ্টুরেন্ট জগতের বিশ্বস্ত, প্রসিদ্ধ ও সুপরিচিত কুটুম্ববাড়ী রেস্তোরাঁ। গত ১মে থেকে চালু হয়েছে কুটুম্বাড়ি একেখাঁন ও অলংকার শাখা। ৮ মে থেকে কুটুমবাড়ি চকবাজার শাখা চালু হয়েছে। রমজান মাসে প্রতিদিন দুপুর ১২টা থেকে ৬ টা পর্যন্ত ইফতার সামগ্রী সরবরাহ করা হচ্ছে

জানা গেছে, প্রতিষ্ঠানের এই শাখাগুলোতে রমজান উপলক্ষে প্রতিদিন ভিন্ন স্বাদের মুখরোচক ইফতারের আয়োজন বসছে। ভোজন বিলাসী হিসেবে চট্টগ্রামবাসীর নামডাক দীর্ঘদিনের। নতুন নতুন খাবারের সাথে পরিচিত থাকে তাঁরা উদগ্রীব থাকে সবসময়।

নগরীর এ কে খাঁন, অলংকার ও চকবাজার শাখায় পাওয়া যাচ্ছে এসব মজাদার ইফতার । মুখরোচক ও রসধমব স্বাস্থ্যকর ইফতার আয়োজনে কুটুম্ববাড়ি রেস্তোরাঁয় রয়েছে ঐতিহ্যের ছোঁয়া।

কথা হয় ইফতার কিনতে আসা কামরুল ইসলাম নামে এক ক্রেতার সঙ্গে। তিনি বলেন, আমি প্রতি বছর কুটুম্ববাড়ি থেকে ইফতারি নিয়ে থাকি। এবার রোজার শুরুতে করোনাভাইরাসের কারনে বন্ধ থাকায় এখানকার ইফতারি খুব মিস করছিলাম। গত কয়েকদিন ধরে খোলা থাকায় বাসার জন্য ইফতারি নিয়ে যাচ্ছি। তিনি আরো বলেন, কুটুম্ববাড়ি রেস্তোরায় হরেক রকমের ইফতার তৈরি হয়। এখানের খাবার স্বাস্থ্যসম্মতও। আর সে কারণেই এখানে প্রতিবছর এখানে ইফতার কিনতে আসা।

প্রতিষ্ঠানের পরিচালক আশরাফুল আহসান রাকিব বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে গত দেড়মাস ধরে রেস্তারাঁগুলো বন্ধ ছিল। সরকারীভাবে খোলার নির্দেশনা দেয়ার পর ভোক্তাদের কথা বিবেচনা করে গত ১ মে থেকে একেখাঁন, অলংকার ও ৮ মে থেক চকবাজার শাখা চালু করেছি। সামাজিক দূরত্ব বজায় রেখে আমরা ইফতারি আইটেম সরবরাহ করছি।

ইফতারির আয়োজনে যা যা থাকছেঃ

👨‍🍳 স্পেশাল ফিরনী / স্পেশাল দধি।
👨‍🍳 স্পেশাল চিকেন হালিম/ স্পেশাল বীফ হালিম।
👨‍🍳 স্পেশাল মাটন হালিম।
👨‍🍳 স্পেশাল মেজবানী মাংস।
👨‍🍳 স্পেশাল এরাবিয়ান জিলাপী/ ইরানি জিলাপি /শাহী জিলাপি।
👨‍🍳 স্পেশাল গাজরের ফিরনী
👨‍🍳 স্পেশাল চিকেন বিরানি/ স্পেশাল বীফ বিরানি,
👨‍🍳 স্পেশাল মাটন বিরানী / কাচ্ছি বিরানী,
👨‍🍳 স্পেশাল চিকেন টিক্কা/ চিকেন গ্রীল
👨‍🍳 পিয়াজু/ বেগুনি
👨‍🍳 চোলা, এগ চপ/ পটেটো চপ ।সহ রকমারী ইফতারের বিপুল সমাহার।

যোগাযোগঃ
এ,কে, খাঁন মোড় শাখাঃ
আঞ্জুমান টাওয়ার, এ,কে,খান মোড়, পাহাড়তলী, চট্টগ্রাম। ফোন# ০১৭৭৭২৭৭৭৮১।

অলংকার মোড় শাখাঃ
জিয়া মার্কেট (নীচতলা), অলংকার মোড়, পাহাড়তলী, চট্টগ্রাম। ফোন# ০১৭৭৭২৭৭৭৮২।

যোগাযোগঃ

ঠিকানাঃ ১৭২ কাপাসগোলা রোড়, ওলীখাঁ মসজিদ এর সামনে, চকবাজার মোড়, চট্টগ্রাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*