মঘাদিয়ায় মাহবুব রহমান রুহেলের জন্মদিন পালন

মিরসরাই প্রতিনিধি

মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়ন পরিষদের উদ্যােগে বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ, তরুণ প্রজম্মের আইকন, মিরসরাই এর আগামীর কর্ণধার মাহবুব রহমান রুহেলের ৫০তম জন্মদিন পালন করা হয়েছে। বুধবার (৮ জুলাই) বিকেলে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে কেক কেটা জন্মদিন উদযাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ১১ নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ইউনুছ মেম্বার, আলা উদ্দিন মেম্বার, আবদুল্লাহ আল হালিম মাষ্টার, ধর্ম বিষয়ক সম্পাদক. নুরুল হক. সাহিত্য ও সাংস্কৃতিক বিয়সক সম্পাদক আলমগীর আলম, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য বাবু নিখিল চন্দ্র নাথ আবু সুফিয়ান, শাহজাহান হুজুর, ৬ নং ওয়ার্ড সম্পাদক সাইফুল ইসলাম, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম সুমন, রাজীব চৌধুরী, মনিরুল ইসলাম রুবেল, ছাত্রলীগ নেতা সফর আলী. আমজাদ হোসেন ও শাকিল সহ নেতৃবৃন্দ।

চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার বলেন, মাহবুব রহমান রুহেল মিরসরাইবাসীর মন জয় করে নিয়েছেন খুব অল্প সময়ে। পিতা সাবেক মন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, বর্ষিয়ান রাজনীতিবিধ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের স্বপ্ন সারথী হয়ে অভিরাম কাজ করে চলেছেন পুত্র রুহেল। যার লক্ষ্য পিতার কর্মকান্ডের সফল বাস্তবায়ন এবং মিরসরাইয়ের জনগনকে মাদকমুক্ত এবং টেকসই সবুজ শিল্পায়ন সমৃদ্ধ একটি উপশহর উপহার দেয়া। তিনি আগামীতে সবাইকে মাহবুব রহমান রুহেলের নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের হাতকে আরো শক্তিশালী করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*