মরহুম এম রিদোয়ান কবিরের ১১তম মৃত্যুবার্ষিকী ২৪ আগস্ট


নিজস্ব প্রতিনিধি
২৪ আগষ্ট (সোমবার) অক্লান্ত পরিশ্রমী, সাহসী ও নিষ্ঠাবান, ক্রিড়ামোদী, পরোপকারী সফল মানুষ, বিশিষ্ট শিল্পপতি মিরসরাইয়ের বিশিষ্ট সমাজসেবক ও সংগঠক এম রিদোয়ান কবির এর ১১ তম মৃত্যুবার্ষিকী।
২০০৯ সালের ২৪ আগষ্ট তিনি কুমিল্লায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন। বাংলাদেশ পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশানের তিনি নির্বাহী সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় সাধারন সম্পাদক ছিলেন। তাঁর জীবদ্দশায় মিরসরাই উপজেলার ক্রিড়া ও সামাজিক কর্মকান্ডে ব্যাপক অবদানের জন্য তিনি সকলের কাছে আজো অম্লান রয়েছেন। ইতিমধ্যে তাঁর পরিবারের উদ্যোগে প্রায় ২ হাজার দুঃস্থ পরিবারের মাঝে চাল ও মানবিক খাবার ইতিমধ্যে বিতরণ করা হয়েছে। তাঁর মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিরসরাই উপজেলার মিঠাছরাস্থ মরহুমের নিজবাড়ীতে সীমিত আকারে কোরআন খতম ও মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়েছে।
এম রিদোয়ান কবির ট্রাষ্ট এর উদ্যোগে ইতিমধ্যে এলাকার কিছু দুঃস্থ ও গৃহহীন পরিবারকে গৃহ নির্মানের জন্য মনোনিত করা হয়েছে। মরহুমের পরিবারবর্গের পক্ষ থেকে তাঁর আত্মার মাগফেরাত কামনায় সকলের দোয়া প্রার্থনা করেছেন তাঁর পিতা মাষ্টার সামছুল আলম, তাঁর সহধর্মিনী বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবিকা রাশেদা আক্তার মুন্নি, মেঝ ভাই স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী এমরান উদ্দিন, ছোট ভাই তরুণ সমাজসেবক ৯নং মিরসরাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও পরিবারের অন্যান্য সদস্যগন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*