মিরসরাইয়ে দোকানঘর গুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে রাতের আঁধারে একটি দোকানঘর গুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। রবিবার (১৯ অক্টোবর) রাতে উপজেলার ১ নং করেরহাট ইউনিয়নের পশ্চিম অলিনগর এলাকায় এই ঘটনা ঘটেছে। এই বিষয়ে ভূক্তভোগী ফাতেমা আক্তার বাদি হয়ে জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছেন।

ফাতেমা আক্তার অভিযোগ করেন, স্থানীয় আবু ইউসুফ, মোমিনুল ইসলাম, শহিদুল ইসলাম, মোঃ পারভেজ সহ একদল দূর্বৃত্ত গত রবিবার রাতের আঁধারে আমাদের ভোগ দখলীয় জায়গায় নির্মিত দোকানঘর ভেঙ্গে দিয়েছে। এতে প্রায় আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমার শশুর অসুস্থ্য হওয়ায় ও স্বামী প্রবাসে থাকায় জোরপূর্বক তারা এমন জগন্য কাজ করেছে। এর আগেও তাঁরা আমাদের বসতঘর ভাংচুর করে। আমাদের দখলীয় জায়গায় জোরপূর্বক বসতঘর নির্মাণের পাঁয়তারা করে আসছে। এ বিষয়ে সিনিয়র সহকারী জজ মিরসরাই আদালতে একটি মামলা চলছে (মামলা নং ২১৫/২০১৫)। এই চক্রটি বিভিন্ন সময় আমাদের পরিবারের সদস্যদের হত্যার হুমকিও দিয়ে আসছে।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা (ডিউটি অফিসার) এসআই মোঃ সাইফুল ইসলাম বলেন, করেরহাটের অলিনগর এলাকায় একটি দোকানঘর ভেঙ্গে ফেলার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*