মিরসরাইয়ে ‘বঙ্গবন্ধু মুজিব কর্ণারের উদ্বোধন


নিজস্ব প্রতিনিধি :::
মিরসরাইয়ে মজহারুল হক চৌধুরী উচ্চ বিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারে’র উদ্বোধন করেন উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল। বুধবার (১১ নভেম্বর) দুপুরে এ কর্ণারের উদ্বোধন করা হয়।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাবেক পৌর প্রশাসক আলহাজ¦ আজহারুল হক চৌধুরী নওশা মিয়ার সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এম ফাহিমুল হুদার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সহ-সভাপতি সাাহাব উদ্দিন আক্রমী, যুগ্ম সম্পাদক এম সাইফুল্লাহ দিদার, সদস্য মোজাহের হোসেন চৌধুরী সোহেল, জুয়েল চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপু ও বিদ্যালয় প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য মোফাজ্জেল হোসেন চৌধুরী পাভেল।

এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলা উদ্দিন সহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, ইউপি চেয়ারম্যান, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ সম্পর্কিত বই পড়ে মুক্তিযুদ্ধের ইতিহাস ও বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারবে। আমি আশাবাদী মিরসরাই উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে এমন উদ্যোগ নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*