মিরসরাই ও জোরারগঞ্জে পুলিশের উদ্যোগে বৃক্ষ রোপন


নিজস্ব প্রতিনিধি
মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করেছে মিরসরাই থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে মিরসরাই -জোরারগঞ্জ সার্কেলের এএসপি ছালেহ আহম্মদ মো. শামসুদ্দিন উপস্থিতে এই বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়। মিরসরাই থানা, জোরারগঞ্জ থানা ও নিজামপুর তদন্ত কেন্দ্র এলাকায় এই বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় এএসপি শামসুদ্দিন ছাড়াও মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান, জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন ভূইয়া, সেকেন্ড অফিসার সিরাজুল ইসলামসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অপরদিকে মুজিব বর্ষ উপলক্ষে জোরারগঞ্জ চৌধুরীহাট হাইওয়ে পুলিশ ফাঁড়িতে বৃক্ষ রোপন করেছেন ইনচার্জ ফিরোজ হোসেন। তিনি বৃহস্পতিবার সকালে মাল্টার চারা রোপন করেন। পরে পুলিশ ফাঁড়ির পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।


এবিষয়ে জোরারগঞ্জ – মিরসরাই সার্কেলের এএসপি ছালেহ আহম্মদ মো. শামসুদ্দিন জানান, মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশে প্রতি ইঞ্চি জায়গা কৃষির আওতার আনার লক্ষ্যে বাংলাদেশ পুলিশ এই কর্মসূচি পালন করে। তাই বৃহস্পতিবার বেলা ১২ টায় মিরসরাই, জোরারগঞ্জ থানা, নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রে বৃক্ষ রোপন করা হয়েছে।
জোরারগঞ্জ চৌধুরীহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ হোসেন জানান, বাংলাদেশ পুলিশের কর্মসূচি অনুযায়ী ফাঁড়ি প্রাঙ্গণে মাল্টার চারা রোপন করেছেন। এছাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*