শেষ বিদায়ের বন্ধু’র উদ্যোগে সাবেক মন্ত্রী ইঞ্জি. মোশাররফ হোসেন দম্পতির সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি
সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও তাঁর স্ত্রী আয়েশা মোশাররফ এর সুস্থতা কামনায় মানবিক সংগঠন শেষ বিদায়ের বন্ধু সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল ও কোরআন খতম অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ অক্টোবর) সকালে ওয়ার্লেসস্থ প্রধান কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
শেষ বিদায়ের বন্ধু’র প্রতিষ্ঠাতা সদস্য ও করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নের সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মো. এরাদুল হক ভুট্টুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌর আ’লীগের সভাপতি মীর আলম মাসুক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেষ বিদায়ের বন্ধু’র প্রধান সমন্বয়ক মো. নুরুল আলম, বারইয়ারহাট শেফা ইনসান হাসপাতালের পরিচালক ডা. এসএ ফারুক, কাস্টমস কর্মকর্তা কামরুল ইসলাম চৌধুরী, মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান উদ্দিন, শেষ বিদায়ের বন্ধু’র সমন্বয়ক মো. নিজাম উদ্দিন, হাফেজ মাওলানা শোয়াইব, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, দুর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ছলিম উল্ল্যাহ, জোরারগঞ্জ থানার টিমলিডার ক্বারি নোমান, বারইয়ারহাট পৌরসভার টিমলিডার মাওলানা ফয়েজ উল্লাহ, মিরসরাই পৌরসভার টিমলিডার মাওলানা খালেদ শাহজাহান, দুর্গাপুর ইউনিয়নের টিমলিডার মাওলানা মোশাররফ হোসেন, ওসমানপুর ইউনিয়নের টিমলিডার মাওলানা মিজানুর রহমান। কোরআন খতম শেষে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও তাঁর স্ত্রী আয়েশা মোশাররফ এর সুস্থতা কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন জামালপুর মাদরাসার মুহতামিম মাওলানা মকছুদ আহমেদ। এছাড়া উপজেলার প্রতিটি জামে মসজিদে শেষ বিদায়ের বন্ধু সংগঠনের উদ্যোগে বাদে জুমা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও তাঁর স্ত্রী আয়েশা মোশাররফ এর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মোনাজাত করা হয়।
প্রসঙ্গত: করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বর্তমান ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে ও তাঁর স্ত্রী আয়েশা মোশাররফ চট্টগ্রাম নগরীর পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*