‘শেষ বিদায়ের বন্ধু’র এ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি
করোনাকালীন সময়ে আত্মমানবতার সেবায় মৃত মানুষের দাফন কাফনের কাজে নিয়োজিত সংগঠন ‘শেষ বিদায়ের বন্ধু’র চলমান দাফন কাফন সেবার পাশাপাশি ২৪ ঘন্টা এ্যাম্বুলেন্স সার্ভিসের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুলাই) বিকালে সংগঠনের প্রধান কার্যালয় প্রাঙ্গনে ২৪ ঘন্টা এ্যাম্বুলেন্স সার্ভিসের শুভ উদ্বোধন করেন মিরসরাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন, হাফেজ আবরার।

সংগঠনের প্রধান সমন্বয়ন সাংবাদিক নুরুল আলমের সভাপতিত্বে ও সমন্বয়ক মোঃ নিজাম উদ্দিনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখনে মিরসরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব এমরান উদ্দিন। প্রধান আলোচক ছিলেন কিফটন গ্রুপের সিইও ও বিজিএমই পরিচালক এমডিএম মহিউদ্দিন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম আলা উদ্দিন, কাষ্টমস কর্মকর্তা ও এ্যাম্বুলেন্স তহবিল সংগ্রহ কমিটির আহবায়ক মোঃ কামরুল ইসলাম চৌধুরী, বিশিষ্ট চিকিৎসক, মাতৃকা হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ডা. মোঃ জামশেদ আলম, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম খোকা প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এম সাইফুল্লাহ দিদার, সদস্য মোজাহের হোসেন চৌধুরী সোহেল, শেষ বিদায়ের বন্ধু সংগঠনের সদস্য এজেডএম সাইফুল ইসলাম টুটুল, ওমান প্রবাসী সমাজকর্মী হাজ্বী আবদুল মতিন, সলিম উদ্দিন, আনিসুর রহমান সহ শেষ বিদায়ের বন্ধু সংগঠনের বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দ। আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সংগঠনের ধর্মীয় পরামর্শক হাফেজ মাওলানা শোয়াইব।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে সংগঠনের কার্যালয়ে এ্যাম্বুলেন্স ব্যবস্থাপনা কমিটির বৈঠকে মিরসরাই উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন সকলের মতামতের ভিত্তিতে যুগোপযোগী এ্যাম্বুলেন্স সার্ভিস চার্জ নির্ধারণ করে দেন। মিরসরাই থেকে চট্টগ্রাম মেডিকেল ২হাজার টাকা, মিরসরাই থেকে ফেনী ১৫শত টাকা, মিরসরাই থেকে ঢাকা ৬হাজার টাকা।বিশেষ ক্ষেত্রে চার্জ কমতে ও বাড়তে পারে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*