করেরহাট কেএম উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ের ঐতিহ্যবাহী করেরহাট কেএম উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপনের সভাপতিত্বে সভা পরিচালনা করেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস এম আবুল হোসেন।


এ সময় বিভিন্ন মতামত জানিয়ে বক্তব্য প্রদান করেন করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও প্রাক্তন শিক্ষার্থী মোঃ শেখ সেলিম, ব্যবসায়ী ও প্রাক্তন শিক্ষার্থী জসিম উদ্দিন, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পরিষদের প্রতিষ্ঠাতা আহবায়ক, সাংবাদিক শারফুদ্দীন কাশ্মীর, পরিষদের প্রতিষ্ঠাতা সচিব আনোয়ারুল আজিম মিল্টন, প্রাক্তন শিক্ষার্থী ডাঃ জামাল উদ্দিন চৌধুরী, প্রাক্তন শিক্ষার্থী পরিষদের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক সোলেমান বাদশা, সাংগঠনিক সম্পাদক মাকসুদ আলম শাহীন, প্রাক্তন শিক্ষার্থী জিয়াউল করিম সহ প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ। আরো উপস্থিত ছিলেন বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী, বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ, পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।
প্রাক্তন শিক্ষার্থী বৃন্দ বিভিন্ন বিষয়ে পরামর্শ দিয়ে বক্তব্য উপস্থাপন করেন। সব শেষে উদযাপন পরিষদের আহবায়ক শাখাওয়াত উল্লাহ রিপন বিভিন্ন উপ কমিটির ঘোষণা দেন। তিনি বলে আরো একাধিক বৈঠকের পর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। তিনি করেরহাট কেএম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের সাথে সাথে এলাকার সর্বস্তরের মানুষের সহায়তা কামনা করেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*