নয়ন চেয়ারম্যানের উদ্যোগে ইঞ্জিনিয়ার মোশাররফ ও উনার স্ত্রীর সুস্থ্যতা কামনায় কোরআন খতম, দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক

সাবেক মন্ত্রী, আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও উনার সহধর্মিণী আয়েশা মোশাররফের রোগমুক্তি, দীর্ঘায়ু কামনায় কোরআন খতম, দোয়া মাহফিল এবং এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) দুপুরে উপজেলার ১ নং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নের ব্যক্তিগত উদ্যোগে পশ্চিমজোয়ার মসজিদে এসব কর্মসূচি পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ নিজাম উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন, ইউপি সদস্য শহীদ উল্লাহ, ফেয়ার আহম্মদ মিন্টু, যুবলীগ নেতা সাইফুল ইসলাম, ইসমাঈল রাজু, আমিনুল হক সজিব সহ ইউনিয়ন আওয়ামীলীগ, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সম্পাদক, ছাত্রলীগ যুবলীগ নেতৃবৃন্দ, মাদরাসার শিক্ষক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এনায়েত হোসেন নয়ন বলেন, আজ বুধবার আমার ছোট ছেলে নোবেলের জন্মদিন ছিল। আমি সিদ্ধান্ত নিয়েছি যেহেতু আমার প্রিয় নেতা সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও উনার সহধর্মিণী অসুস্থ্য হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তাই জন্মদিন পালন করবো না। প্রিয় নেতা ও উনার স্ত্রী যে দ্রুত সুস্থ্য হয়ে উঠেন সেজন্য কোরআন খতম, দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ করেছি।

উল্লেখ্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গত ৮ অক্টোবর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে ঢাকা সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন।এছাড়া উনার স্ত্রী আয়েশা মোশাররফও করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ছবির ক্যাপসনঃ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও উনার সহধর্মিণী আয়েশা মোশাররফের রোগমুক্তি, দীর্ঘায়ু কামনায় কোরআন খতম, দোয়া মাহফিল।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*