প্রবাসী আব্দুল মতিনের উদ্যোগে পুলিশ সদস্য ও চিকিৎসকদের মাঝে পিপিই প্রদান

নিজস্ব প্রতিনিধি

চিকিৎসা সেবায় নিবেদিত উত্তর চট্টগ্রামের সর্বাধুনিক প্রযুক্তি সংবলিত বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ওমান প্রবাসী আব্দুল মতিনের উদ্যোগে মিরসরাই থানা, জোরারগঞ্জ থানা, চৌধুরীহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়োজিতদের মাঝে পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়।

শনিবার (২৫ এপ্রিল) জোরারগঞ্জ থানা পুলিশ সদস্যদের জন্য থানার সেকেন্ড অফিসার সিরাজুল ইসলামের হাতে, মিরসরাই সার্কেলের পুলিশ সদস্যদের জন্য এএসপি সামছুদ্দীন সালেহ আহম্মদ চৌধুরীর হাতে, চৌধুরীহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যদের জন্য ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর ফিরোজ হোসেনের হাতে, মিরসরাই থানা পুলিশ সদস্যদের জন্য থানার ওসি তদন্ত বিপুল চন্দ্র দেবনাথের হাতে, মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালের চিকিৎসকদের জন্য উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মিজানুর রহমানের হাতে পিপিইগুলো তুলে দেন আব্দুল মতিন, কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান নিজাম উদ্দিন, গুলিস্তান পেট্রোল পাম্পের পরিচালক জুয়েল চৌধুরী।

আব্দুল মতিন জানান, করোনা ভাইরাসে সবার আগে আমাদের জানমালের নিরাপত্তার জন্য এগিয়ে আসছে পুলিশ সদস্য ও চিকিৎসকরা। ইতিমধ্যে দেখা যায় দেশে সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছে পুলিশ সদস্য ও চিকিৎসকরা। দেশের বর্তমান প্রেক্ষাপটে মিরসরাইয়ের বিভিন্ন প্রান্তে ত্রাণ কার্য্যক্রম পরিচালনা করার সময় পুলিশ ও চিকিৎসকদের পিপিই অত্যাবশ্যকীয় বলে মনে হয়েছে তাই আমার ব্যক্তিগত উদ্যোগে কিছু পিপিই প্রদানের উদ্যোগ নিই। পুলিশ সদস্য ও চিকিৎসকরা সুরক্ষিত থাকলে আমরা সকলেই নিরাপদ থাকবো

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*