বেপরোয়া গতির ট্রাক কেড়ে নিল শিশু তানভীরের প্রাণ


নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ে দ্রুত গতির ড্রাম ট্রাক কেড়ে নিয়েছে ৮ বছর বয়সী শিশু তানভীর হোসেন শাওনের প্রাণ। শনিবার (২৫ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় উপজেলার জোরারগঞ্জ থানার বারইয়ারহাট-রামগড় সড়কের বাদামতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ওইদিন সন্ধ্যা সাড়ে ৬ টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তানভীর মারা যায়।

তানভীর উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পূর্ব হিঙ্গুলী গ্রামের বশীর উল্লাহ হাজ্বী বাড়ীর ওমান প্রবাসী হকসাবের ছেলে।

স্থানীয় মোহাম্মদ ইউসুফ বলেন, তানভীর হোসেন শাওন শনিবার দুপুরে দোকান থেকে বাড়ী যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় দ্রুত গতির একটি ড্রাম ট্রাক এসে তাকে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় সাড়ে ৬ টায় মৃত্যুবরণ করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) শামছুদ্দিন আহাম্মেদ। তিনি বলেন, রাস্তা পারাপারের সময় দ্রুত গতির একটি ড্রাম ট্রাক তাকে ধাক্কা দেয়। শনিবার রাত সাড়ে ১০ টায় কদমতলা ঈদগাহ জামে মসজিদ প্রাঙ্গনে জানাযার নামাজ শেষে তাকে দাফন করা হয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*