মিরসরাইয়ের তুহিনকে নিয়ে তৈরী হতে যাচ্ছে কিং খানের চলচ্চিত্র

মুহাম্মদ ফিরোজ…

ঢালিউড সুপারস্টার শাকিব খানের ভক্ত অসংখ্য। তাদের মধ্যে অন্যতম মিরসরাইয়ের আবু সাঈদ তুহিন। ইন্টারনেট দুনিয়ায় কিং খানের নামে ফেসবুক পেজ পরিচালনাসহ নানা কর্মকা-ে নিজেকে উজাড় করে রাখেন তিনি। ফেসবুক ফ্যানপেজ ‘টিম শাকিব খান’-এর নেতৃৃত্ব তার কাঁধেই। প্রিয় নায়কের জন্য তারা এবার একটি ব্যতিক্রম উদ্যোগ নিয়েছেন।

কিং খানের এই অন্ধ ভক্তের বাড়ি মিরসরাইয়ের ২নং হিংগুলী ইউনিয়ন এর পূর্ব হিংগুলী গ্রামের কদমতলা এলাকায়। বাবার নাম রবিউল হোসেন। মায়ের নাম সুরজাহান বেগম।

শাকিব খানের প্রতি এই অন্ধভক্তির পেছনের গল্প জানালেন তুহিন নিজেই। ‘ছোটবেলা থেকেই সিনেমার পাগল ছিলাম। স্কুল পালিয়ে অনেকবার সিনেমা দেখেছি। ২০০৮ সালে কোনো এক বিদেশি তারকার গ্রুপে আমাকে যুক্ত করা হয়। সেখান থেকে আমার মাথায় আসে আমাদের দেশের তারকাকে নিয়ে কেন নয়? সে থেকে শুরু হয় আমার এই পথচলা।’

শাকিব ভক্ত এই মানুষটি ২০০৯ সাল থেকে প্রথম নিজের ইচ্ছাতেই ‘কিং অফ ঢালিউড’ নামে একটি ফেসবুক গ্রুপ খুলেন। তিনি আরও জানালেন ২০০৯ সালে শাকিব খান গ্রুপ সম্পর্কে অবগত হন। এরপর প্রথম আলোর একটা সাক্ষাৎকারে তিনি গ্রুপের নাম উল্লেখ করেন।

তুহিন আরো জানান, ‘২০১০ সালে এক পরিচালকের মাধ্যমে শাকিব খান তার সাথে দেখা করার জন্য আমাকে আমন্ত্রণ জানান। সেখান থেকে উৎসাহ আরও বেড়ে গেল। শুরু হল নতুন আর এক পথ চলা। এরপর শাকিব খানের নামে পেইজ খুলি। শাকিব খানের ছবির প্রচারে গড়ে তুলি ‘টিম শাকিব খান’ নামের একটা গ্রুপ। ২০১৩ সালে শাকিব খান আমাদের সেই টিমকে অফিসিয়ালি স্বীকৃতি দেন।

তুহিন আরও জানান, বর্তমানে তিনি টিম শাকিব খানের লিডার হিসেবে দায়িত্ব পালন করছেন। এবং সেই সাথে শাকিব খানের প্রচারের জন্য গড়ে তোলেন টুইটার, ভাইবার, এবং ইন্সটাগ্রামসহ বেশ কিছু পেইজ। তুহিন জানালেন, প্রতিদিন আমি চেষ্টা করি শাকিব খানের সব আপডেট তার লাখ লাখ ভক্তের কাছে পৌঁছিয়ে দিতে।

কিন্তু এই ভক্তের অকৃত্রিম ভালোবাসা বিফলে যায়নি। ঢালিউড কিং সেই অন্ধভক্তের নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র তৈরী করতে যাচ্ছেন, যার নাম রাখা হবে ‘তুহিন’।

শাকিব খানের আরেক অন্ধ ভক্ত সাদ্দাম জানান, তাদের দৃষ্টিতে শাকিবের সেরা ভক্ত আবু সাঈদ তুহিন। তাকে ঘিরেই একটি পরিকল্পনা সাজিয়েছেন তারা। এবার সেটি বাস্তবায়নে মাঠে নেমেছেন ভক্তরা। তুহিনকে উৎসর্গ করে তার জীবনের কিছু ঘটনা নিয়ে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র তৈরি হতে যাচ্ছে। এর নাম রাখা হচ্ছে ‘তুহিন’। ছবিটির ট্যাগলাইন হচ্ছে ‘অ্যা ক্রেজি ফ্যান অব শাকিব খান’।

সাদ্দাম আরও জানান, নিজের গল্পে এটি প্রযোজনা করবেন তিনি। পরিচালনায় সাজ্জাদ খান। ‘তুহিন’-এর দৈর্ঘ্য হবে ৪০ মিনিট। এতে ব্যবহার করা হবে একটি নতুন গানও। বাস্তবে তুহিন বয়সে তরুণ হলেও তার চরিত্রে নেওয়া হচ্ছে ১৬-১৭ বছরের কিশোরকে।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি হবে ভক্তদের পক্ষ থেকে শাকিব খানের আগামী জন্মদিনের উপহার। আগামী বছরের ২৮ মার্চ প্রিয় নায়কের উপস্থিতিতে এফডিসিতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এর প্রিমিয়ার হবে। এটি মুক্তি দেওয়া হবে অনলাইনে। প্রচারের দায়িত্বে থাকবে ‘টিম শাকিব খান’। পরিবেশনার দায়িত্ব পালন করবে মাইক্রো ফিল্মস।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*