মিরসরাইয়ের সাজ্জাদ মডেল হলেন শফিক তুহিনের ‘পরাণ’ গানের

সৈয়দ আজমল…

শফিক তুহিনের ‘তোকে জনমও ভরিয়া, যতনও করিয়া রাখিবো বুকেরি মাঝখানে’ গানের মডেল হলেন মিরসরাই উপজেলার ১৪ নম্বর হাইতকান্দি ইউনিয়নের বাসিন্দা সাজ্জাদ হোসেন। এই গানটির মধ্যদিয়ে তিনি মডেলিং জীবনের যাত্রা শুরু করলেন।

হাইতকান্দি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মুরাদপুর গ্রামে জন্ম তার। নুরুল আলম ও হামিদা বানু’র ৩ সন্তানের মধ্যে সবার ছোট সাজ্জাদ।

উপজেলার হাইতকান্দি ইউনিয়নের কমরআলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের সরকারহাট এনআর উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিকের গন্ডি পেরিয়ে বর্তমানে চট্টগ্রাম সরকারি সিটি কলেজে অধ্যায়ন করছেন তিনি।

বর্তমানে প্রমা আবৃত্তি সংগঠন’র সদস্য, শিক্ষানবীশ রিপোর্টার নিউজ১৯৭১, লিও ক্লাব অব চিটাগাং খুলশী ব্লু’র জয়েন ট্রেজারার এবং চিটাগাং খুলশী ক্লাবে কর্মরত আছেন।

এছাড়া এক্টর হিসেবে কাজ করছেন
School of Dance-Drama and Music, Chittagong SHORT, Stand up comedian প্রতিষ্ঠানে। অল্প বয়সে একজন ভালো কমেডিয়ান হিসেবে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

উল্লেখ্য, শফিক তুহিনের ‘তোকে জনমও ভরিয়া, যতনও করিয়া রাখিবো বুকেরি মাঝখানে’ গানটি আমিনুল ইসলাম শান্ত’র পরিচালানায় প্রথম মিউজিক ভিড়িও। গানটিতে সাজ্জাদ হোসেনের সাথে মডেল হিসেবে যোগ দেন জেসমিন জুই ও আমিনুল ইসলাম শান্ত।

গানটির ইউটিউব লিংক- https://m.youtube.com/watch?v=foMg3e4u_r0&feature=share (প্রিয় মিরসরাইবাসী, গানটি ভালো লাগলে শেয়ার করার অনুরোধ করছি)

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*