মিরসরাইয়ের হাইতকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনীর ২য় বর্ষপুর্তি উদযাপন

মুহাম্মদ ফিরোজ মাহমুদ…

মিরসরাইয়ের ঐতিয্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হাইতকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনীর দ্বিতীয় বর্ষ উদযাপন উপলক্ষ্যে ক্রিড়া, আলোচনা সভা ও নতুন উপ কমিটিকে বরণ করে নেওয়া হয়। দিনের শুরুতে পতাকা উত্তোলনের মাধ্যমে মরহুম সাইফুল ইসলাম স্মৃতি প্রিমিয়ার লীগের উদ্বোধন করেন আগত অতিথিবৃন্দ। খেলায় মোট বারটি দলের অংশগ্রহনে প্রথম পর্বের অনুষ্ঠান শেষ হয়।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আলোচনা সভা ও নতুন উপ কমিটিকে বরণ করা হয়। আলোচনা সভায় বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সম্মানিত সভাপতি ও চট্টগ্রাম জেলা রেড় ক্রিসেন্টের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল চৌধুরীর সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক লিও রাজীব চন্দ্র দাশের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রনালয়ের উপ-সচিব বাবু পুলক বড়ুয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৬ নং সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পরিষদের কার্যনির্বাহী সদস্য কামরুল হায়দার চৌধুরী,  বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল মান্নান চৌধুরী।
এসময় বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বাবু কমল কান্তি ভৌমিক, পরিষদের উপদেষ্টা হাসান মাহফুজ, আবু সুফিয়ান স্বপন, সহ-সভাপতি বাবু অন্ন বড়ুয়া, কাজী শহিদুল্লাহ, নুরুল আলাম, যুগ্ন সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, এডভোকেট ইমাম উদ্দিন, সমাজকল্যান সম্পাদক কাজী মহি উদ্দিন লিটন।
এসময় আরো উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক গিয়াস উদ্দিন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য আবুল কাশেম, নজরুল ইসলাম চৌধুরী, সাবেক সদস্য নুরুল আনোয়ার,  পরিষদের  অর্থ সম্পাদক গোলাম রব্বানী, সহ-অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম, শিক্ষা সম্পাদক অরুন বড়ুয়া, প্রচার সম্পাদক মো. ইব্রাহিম, খেলা কমিটির আহবায়ক ও ক্রীড়া সম্পাদক ফারুক-আল-মাহামুদ, মো. নাজিম উদ্দিন,  মাঈনুল ইসলাম, ইব্রাহিম, সুমন, সায়েম, ইমতিয়াজ, তৌহিদ প্রমুখ।
অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও পরিষদের কার্যনির্বাহী সদস্য রতি রঞ্জন দাশ বিদ্যালয়ের গেইটের কাজ শুভ সূচনা করেন ও অতিথিবৃন্দ সাইফুল ইসলাম স্মৃতি প্রিমিয়ার লীগের চ্যাম্পিয়ন দল  ২০০৮ ব্যাচ ও রানার্স আপ ২০১৪ ব্যাচের হাতে ট্রপি তুলে দেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*