যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে এলিটের সদস্যপদ বাতিল দাবী করেছে মিরসরাই ছাত্রলীগ

মিরসরাই প্রতিনিধি
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়া নিয়াজ মোর্শেদ এলিটের সদস্যপদ বাতিলের দাবী ক্রমশ জোরালো হচ্ছে। এবার এলিটের সদস্যপদ প্রাপ্তির প্রতিবাদ জানিয়েছে মিরসরাই উপজেলা ছাত্রলীগ। তারা দাবী করছে ‘এলিট একজন ভূমিদস্যু’। তার সঙ্গে স্থানীয় আওয়ামী রাজনীতির কোন সম্পৃক্ততা নেই।

এর আগে গত রবিবার স্থানীয় উপজেলা আওয়ামী লীগ দাবী করে, ‘এলিট বিএনপির লোক’। এরপর গত মঙ্গলবার স্থানীয় যুবলীগ দাবী করে ‘এলিট রাজাকার দৌহিত্র’।

গতকাল মঙ্গলবার (১৭ নভেম্বর) সন্ধ্যার পর মিরসরাই ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা, যুগ্ম আহ্বায়ক একরামুল হক সোহেল, আজাদ রুবেল, জাফর ইকবাল নাহিদ, মো. আরিফুর রহমান ও সদস্য মিথুন শর্মা স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি প্রতিবাদলিপি প্রেস বিজ্ঞপ্তি আকারে মিরসরাই প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে তুলে দেন।

স্থানীয় ছাত্রলীগ অভিযোগ করে, গত ৭ নভেম্বর বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির (সিসি ক্রমিক ১৯) সদস্য তালিকায় নিয়াজ মোর্শেদ এলিটকে অর্ন্তভূক্ত করা হয়। যার ফলে মিরসরাই উপজেলা ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মীদের মাঝে ক্ষোভ হতাশা বিরাজ করছে।

স্থানীয় ছাত্রলীগ দাবী করেছে, নিয়াজ মোর্শেদ এলিট বিভিন্ন গণমাধ্যমে দাবী করেছে সে একসময় ছাত্রলীগের রাজনীতি করতো। এটা সম্পূর্ণ মিথ্যাচার। সে এবং তার পরিবার এলাকার বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত বলে ব্যাপক পরিচিতি রয়েছে। তার বাবা মনিরুল ইসলাম ইউসুপ বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট। এলিট একজন রাজাকার দৌহিত্র। তার নানা চট্টগ্রামের সীতাকু- উপজেলার বাড়বকু- ইউনিয়নের নড়ালিয়া গ্রামের রাজাকার কমান্ডার হাফেজ আবুল খায়ের। এলিট একজন দুর্নীতিবাজ ও ভূমিদস্যু। নিজের অপকর্ম জায়েজ করতে ক্ষমতাসীন দলের পদ ভাগানোর চেষ্টা করছে।

মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা স্থানীয় সাংবাদিকদের আরো জনান, এলিট একজন প্রতারক। সে নিজের অপকর্ম ঢাকতে ক্ষমতাসীন দলের ব্যানার ব্যবহারের অপচেষ্টা করছে।

ওইদিন দেয়া প্রেস বিজ্ঞপ্তিতে মিরসরাই ছাত্রলীগ নেতৃবৃন্দ সহসা আওয়ামী যুবলীগের সদস্যপদ থেকে এলিটের নাম প্রত্যাহারের দাবি জানান।

প্রসঙ্গত, নিয়াজ মোর্শেদ এলিটের বাাড়ি মিরসরাইয়ের খৈয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া গ্রামে। তিনি বড়তাকিয়া মোটরস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*