যে দল জিয়া অরফ্যানেজ ফান্ড আতœসাৎ করে সে দল কিভাবে দেশের উন্নয়ন করবে-গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ

নিজস্ব প্রতিবেদক :
‘আওয়ামীলীগ মাত্র ১৬ বছর এইদেশ শাসন করেছে। বাকী ৩০ বছর দেশ শাসন করেছে এরশাদ ও বেগম খালেদা জিয়া। তারা এদেশের মানুষের জন্য কখনো ভাবেনি, কিছুই করেনি। যে দল জিয়া অরফ্যানেজ ফান্ড আতœসাৎ করে সে দল কিভাবে দেশের উন্নয়ন করবে। এতিমদের টাকা যারা মারে তারা দেশ শাসনে গেলে দেশের উন্নতি কখনো হবে না। এইদেশের মানুষের জন্য এবং মেধাবী জাতি গঠনের জন্য বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা সর্বদা চিন্তা করেন। তাই তিনি শিক্ষাকে উন্নত করেছেন, মেধাবী জাতি গঠনের মাধ্যমে এইদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অকান্ত পরিশ্রম করে যাচ্ছেন।’ বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) মিরসরাই মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত সাইকোন শেল্টার কাম একাডেমিক ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গৃহায়নও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি এসব কথা বলেন।

 

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মিরসরাই পৌরসভার সাবেক মেয়র এম শাহজাহানের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক দিদারুল আলমের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহি উদ্দিন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আজগর আলী, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইয়াসমিন আক্তার কাকলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য নুরুল করিম, মীর আলী আকবর, মিরসরাই পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাফর ইকবাল, উপজেলা আওয়ামীলীগ নেতা সিরাজ উদ দৌলা, আলা উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল মোস্তফা মানিক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, সাবেক আহবায়ক মাইনুর ইসলাম রানা, মিরসরাই পৌরসভা ছাত্রলীগের সভাপতি আল ফায়হাত সংগ্রাম, সাধারণ সম্পাদক জাফর ইকবাল প্রমুখ।

প্রসঙ্গত, ১ কোটি ৯৭ লাখ টাকা ব্যায়ে নির্মিত মিরসরাই মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত সাইকোন শেল্টার কাম একাডেমিক ভবনে ৭ টি শ্রেনী কক্ষ, ১ টি মাল্টিমিডিয়া কাশ রুম, কম্পিউটার ল্যাব, লাইব্রেরী ও কমন রুম রয়েছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*