হাইতকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের অভিষেক অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ের ১৪ নং হাইতকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (১৪ নভেম্বর) সকালে হাইতকান্দি ইউনিয়নে অভিষেক অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাদেরেরজ্জমান আযাদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও হাইতকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূইয়া।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার ইদ্রিছ মিয়ার সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শাহাদাৎ হোসেন মনসুর, বারইয়ারহাট পৌরসভার মেয়র মোঃ নিজাম উদ্দিন, সহ প্রচার সম্পাদক আজিজুল হক আজিজ, সদস্য আমিনুর রহমান চৌধুরী, সাবেক সদস্য সুবিমল বড়ুয়া, হাইতকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আসগর ভূইয়া, মাষ্টার নাজমুল আবেদীন, সদস্য জুলফিকার আলি ভুট্টু। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞ করে যাচ্ছে। সরকারের এই কর্মকান্ড জনগণের কাছে তুলে ধরতে হবে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের। মিরসরাইয়ের সংসদ সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান, সড়কের উন্নয়ন করেছেন। মিরসরাই অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছেন। যেখানে প্রায় ১৫ লক্ষ লোকের কর্মসংস্থান হবে। ইউনিয়ন আওয়ামী লীগ তৃণমূল আওয়ামী লীগকে সংগঠিত করে আগামী স্থানীয় ও জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের সকল প্রার্থীকে বিজয়ী করে আনতে হবে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*