LINKUS প্লাটফর্মে প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করে বিশ্বকে বাংলাদেশের সৌন্দর্য দেখিয়ে দিন


ডিজিটাল বিনোদন প্লাটফর্ম এন্ড সার্ভিস LINKUS আয়োজন করছে বাংলাদেশ-এ সর্বপ্রথম” Miss Culture & Tourism”প্রতিযোগিতা। যে প্রতিযোগিতার উদ্দেশ্য বাংলাদেশ এর ৫জন অংশগ্রহণকারী বাংলাদেশ এর ট্যুরিজম এবং কালচার লেডি প্রেসেন্ট করবেন চীন এর গ্রান্ড প্রতিযোগিতায়। বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে LINKUS এর এই আয়োজন এর ঘোষণাকে সমর্থন করেছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড।

মূলত চীন এর মিস কালচার এন্ড ট্যুরিজম প্রোগ্রাম এর বাংলাদেশ ডিভিশন এর আয়োজন করছে LINKUS প্লাটফর্ম। এই প্রোগ্রাম এর ৫ জন বিজয়ী বাংলাদেশ থেকে চীন এর উদ্দেশে রওনা হবে অক্টোবর মাস এর শেষ সপ্তাহে। নভেম্বর মাস এর প্রথম সপ্তাহে চীন এর শানডং স্টেটের এর হাজাহসিটিতে গালা রাউন্ড অনুষ্ঠিত হবে। এছাড়াও সেরা ৫ জন ফাইনালিস্টস পাচ্ছে শামান এবং ফুজিয়ান সিটিতে ভ্রমণ এর সুযোগ। এই প্রতিযোগিতার জন্য সারাদেশে বিভাগ ভিত্তিক ক্যাম্পেইন এর আয়োজন করেছে LINKUS । গান, কবিতা, নাচ কিংবা যে কোনো প্রতিভা দিয়ে দেখিয়ে দিন পুরো বিশ্বকে বাংলাদেশের সৌন্দর্য ।

রাজধানীর THE WESTIN DHAKA হোটেলএ LINKUS কর্তৃক গতকাল আয়োজিত এক প্রেস কনফারেন্সে এই অনুষ্ঠানের ঘোষণা দেন LINKUS এর ম্যানেজিং ডিরেক্টর মিস্টার YE Liang। আরো উপস্থিত ছিলেন পান্ডা সুস এর ম্যানেজিং ডিরেক্টর মিস্টার চাই চুনলেই, ট্যুরিজম ডেভেলপমেন্ট এসোসিয়েশন বাংলাদেশ এর চেয়ারম্যান সায়েদ হাবিব আলী।

অনুষ্ঠানের বিচারক হিসাবে উপস্থিত ছিলেন জনপ্রিয় ফিল্ম ডিরেক্টর দেবাশীষ বিশ্বাস এবং পিয়া জান্নাতুল। ইভেন্ট এর গ্রুমিং এবং কোরিওগ্রাফি এর দায়িত্ব আছেন সায়েদ রুমা এবং লিনা খান।

পর্যটন দিবস এবং এই প্রোগ্রাম উপলক্ষে একটি থিম সং “জানিয়ে দাও” শিরোনাম প্রকাশ হয়। এর কথা এবং সংগীত করেছেন EDM ব্যান্ড এপেইরাস এবং কণ্ঠ দিয়েছেন মিঠুন চক্র। LINKUS – একজন LUCKY APP ইউসারকে সুযোগ করে দিবে চীন-এ ভ্রমণ এবং সেই সাথে গ্রান্ড ইভেন্ট উপভোগ করার সুবর্ণ সুযোগ।আর২০০জন LUCKY APP ইউসারকারী পাচ্ছেন লাইভ গ্রান্ড ইভেন্ট এর FREE TICKET সহ আরো আকর্ষণীয় সব গিফটস। এর জন্য প্রতিটি প্রোগ্রাম লাইভ উপভোগ করতে হবে এই ওয়েব সাইট ভিজিট এর মাধ্যমে :http://live.linkuslive.com অথবা LINKUS – APP ব্যবহার এর মাধ্যমে।প্রতিযোগিতা সম্পর্কে যেকোনো তথ্য জানতে এবং রেজিস্ট্রেশন করতে ভিজিট করুন: www.linkuslive.com/culture-tourism.

ইভেন্ট এর পার্টনার হিসেবে থাকছে পান্ডাসুস, SA টিভি ,স্পাইস FM 96.4, ওয়েস্টিন ঢাকা, হ্যাজেল বিউটিপার্লার, ডিভাইন পার্লার ছাড়াও আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*