অদম্য মেধাবী ঝর্ণা রানী দাশের পড়াশোনার সহায়তায় এগিয়ে এলেন মানবাধিকার কমিশন

নিজস্ব প্রতিবেদকঃ

মিরসরাইয়ের মঘাদিয়া ইউনিয়নের জলদাশ পাড়ার অদম্য মেধাবী দরিদ্র পরিবারের সন্তান ঝর্ণা রানী দাশের পড়াশোনার জন্য এগিয়ে এলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন মিরসরাই উপজেলা ও চট্টগ্রাম উত্তর জেলা শাখা। চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি ও খুলশি ক্লাব চিটাগাং এর প্রতিষ্ঠাতা সভাপতি নিয়াজ মোর্শেদ এলিটের ব্যক্তিগত তহবিল থেকে শনিবার (১৯ আগস্ট) চট্টগ্রাম খুলশি চিটাগাং ক্লাবে আর্থিক সহায়তা প্রদান করেন চট্টগ্রাম সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা মানবাধিকার কমিশনের সহসভাপতি রফিক উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক আবুল বশর, সহসভাপতি মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার, যুগ্ম সম্পসাদক, কেন্দীয় ছাত্রলীগের সদস্য আরিফ মাঈন উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলার সদস্য ও মিরসরাই উপজেলার সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন চৌধুরী, সদস্য ও মিরসরাই উপজেলার যুগ্ম সম্পাদক এম মাঈন উদ্দিন, নুর উদ্দিন বাহার, সদস্য ও মিরসরাই উপজেলার সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন কমফোর্ট ও ঝর্ণা রানীর পিতা দিলীপ দাশ।

উল্লেখ্য ঝর্ণা রানী দাশ ২০১৭ সালের এইচএসসি পরীক্ষায় আবুতোরাব প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজ থেকে জিপিএ-৫ অর্জন করেছেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*