অবিলম্বে আসলাম চৌধুরীকে মুক্তি দিন -মাহাবুবুর রহমান শামীম

নিজস্ব প্রতিবেদক…

বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, চাকসু’র এজিএস মাহাবুবুর রহমান শামীম বলেছেন, সরকার দিশেহারা হয়ে পড়েছে বলেই বিএনপি’র নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।
তিনি বলেন এই অবৈধ সরকার জনগণকে ভয় পায় বলে নিরপেক্ষ ব্যক্তির মাধ্যমে নির্বাচন দিতে ভয় পাচ্ছে। সময় আর বেশী দূরে নয় জনগণ রাস্তায় নেমে তাদের অধিকার আদায় করবে। মাহাবুবুর রহমান শামীম বলেন, লায়ন আসলাম চৌধুরীর দোষ তিনি জনগণের অধিকার আদায়ের জন্য রাজপথে আন্দোলন করেছেন। অবিলম্বে আসলাম চৌধুরীকে মুক্তি না দিলে চট্টগ্রামসহ সারাদেশ অচল করে দিয়ে আসলাম চৌধুরীকে মুক্ত করবে জিয়ার সৈনিকেরা।

মাহাবুবুর রহমান শামীম  ২৭ ডিসেম্বর বিকেলে নাসিমন ভবন দলীয় কার্যালয় চত্বরে বিএনপি’র যুগ্ম মহাসচিব, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র আহ্বায়ক লায়ন আসলাম চৌধুরীর মুক্তির দাবিতে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা(জাসাস) চট্টগ্রাম উত্তর জেলা শাখার উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন। জাসাস সভাপতি মো. হাসান মুকুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশ পরিচালনা করেন জাসাস চট্টগ্রাম উত্তর জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহীদুল ইসলাম চৌধুরী।
শামীম আরো বলেন, বর্তমান অবৈধ সরকার কৌশলে গণতন্ত্রকে কবর রচনা করে দেশে বাকশাল কায়েম করেছে। আমার ভোট আমি দেব, মানুষের এই অধিকার কেড়ে নিয়েছে। সন্ত্রাসী, খুনী, চাঁদাবাজরা এখন জনগণের প্রতিনিধি। তিনি এই অত্যাচার, নির্যাতন, মামলা-হামলার বিরুদ্ধে দেশনেত্রী বেগম খালেদা জিয়া আগামীতে যে আন্দোলনের কর্মসূচি ঘোষণা করবেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে রাজপথে নামার আহ্বান জানান।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা এম এ হালিম, অধ্যাপক ইউনুস চৌধুরী, আলহাজ্ব ছালাউদ্দীন, চাকসু’র ভিপি মো. নাজিম উদ্দিন, ইসহাক কাদের চৌধুরী, নুর মোহাম্মদ, নুরুল আমিন, আউয়াল চৌধুরী, এডভোকেট আবু তাহের, জসিম উদ্দিন চৌধুরী, কাজী সালাহ উদ্দিন, মোস্তফা কামাল পাশা, জাকের হোসেন, নোয়াব আলী, কেন্দ্রীয় যুবদলের সদস্য মাহফুজ আহমেদ। এতে বক্তব্য রাখেন, তোফাজ্জল আহমদ, সালাউদ্দীন সেলিম, জেলা ছাত্রদলের সভাপতি জাহেদুল আবছার জুয়েল, ফজলুল হক সুমন, অধ্যাপক আতিকুল ইসলাম লতিফী, চবি ছাত্রদল নেতা সোহেল, জাসাস নেতা দিদারুল ইসলাম, খোরশেদ আলম শিমুল, এডভোকেট আবসার উদ্দীন হেলাল, আইয়ুব আলী, শাহেদুজ্জামান বাবু, শহিদুল ইসলাম, শফিকুর রহমান বাবু, প্রফেসর সেলিম নিজাম, মাঈনউদ্দীন চৌধুরী, মাসুম বিল্লাহ, জিএম সাইফুল, শাহাদাত হোসেন, আলাউদ্দিন কাজল, রুবেল, আনিসুল ইসলাম সাদ্দাম, মো. হাসান প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*