অবিশ্বাস্য রেকর্ড, টি-২০ ক্রিকেটে ৪৯৭ রান!

ক্রীড়া ডেস্ক…

অবিশ্বাস্য এক টি২০ ম্যাচ দেখা গেল বুধবার। নিউ প্লাইমাউথে অনুষ্ঠিত নিউজিল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট সুপার স্ম্যাশে দেখা গেল রান উৎসব।
ওটাগোর ৩ উইকেটে ২৪৯ রানের জবাবে ৪ উইকেটে ২৪৮ রানে থেমেছে সেন্ট্রাল ডিস্ট্রিক্টসের ইনিংস। ম্যাচে ৪০ ওভারে দুই দল মিলে তুলেছে ৪৯৭ রান। পেছনে ফেলেছে গত ২৭ অগাস্ট ফ্লোরিডায় ভারত-ওয়েস্ট ইন্ডিজের ৪৮৯ রানকে।
৯টি চার ও ৮টি ছক্কায় ১০৬ রান করেন রাদারফোর্ড। ১২টি চার ও ৭টি ছক্কায় ১১৬ রান করেও দলের ১ রানের হার এড়াতে পারেননি জয়াবর্ধনে। এ নিয়ে দ্বাদশবার কোনো টি-টোয়েন্টিতে দুটি শতকের দেখা মিলল।

বোলারদের ওপর তাণ্ডব চালিয়ে এক করার ম্যাচে হয়েছে ৩৪টি ছক্কা। ওটাগোর ১৮ ছক্কার জবাবে মাহেলাদের ১৬টি, তাতে হয়েছে ছক্কার নতুন রেকর্ড।
গত জানুয়ারিতেই ৩৩টি ছক্কায় টি-টোয়েন্টিতে সর্বোচ্চ ছক্কার রেকর্ড গড়েছিল ছিল শ্রীলঙ্কার দুই দল কলম্বো ক্রিকেট ক্লাব ও কোল্টস ক্রিকেট ক্লাব।
হামিশ রাদারফোর্ডের শতকের জবাবে তিন অঙ্ক স্পর্শ করলেন মাহেলা জয়াবর্ধনে। দুই জনের তাণ্ডবে হয়েছিল টি-টোয়েন্টি ম্যাচে সর্বোচ্চ রানের রেকর্ড। সেন্ট্রাল ডিস্ট্রিক্টস ও ওটাগো ম্যাচে ভেঙেছে সর্বোচ্চ ছক্কার রেকর্ডও।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*