অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দিচ্ছেন তরুণ ব্যবসায়ী অভি


নিজস্ব প্রতিনিধি
জনসমাগম এড়াতে এবং সামাজিক দুরত্ব নিশ্চিত করতে মিরসরাই পৌরসভার কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে ক্রাণ বিতরণ পৌঁছে দিলেন সাবেক ছাত্রনেতা ও মিরসরাই পৌর বাজারের অভি রায়।
উপজেলার ৩টি ওয়ার্ডে প্রায় ২শ পরিবারের মাঝে ৬ কেজি চাউল, ৩ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি তেল ও ১টি করে সাবান দেওয়া হয়েছে। মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা অভি রায়য়ের স্বর্গীয় পিতা কান্তি লাল রায় এর স্বরণে ও বড় বোন তাপসী রায় (ইউএসএ) সৌজন্যে সমাজের খেটে খাওয়া কর্মহীন মানুষের হাতে এসব ত্রাণ সমাগ্রী তুলে দেয়া হয়েছে।


রবিবার (৫ এপ্রিল) দিনব্যাপী একটি ভ্যান গাড়িতে ত্রাণ সামগ্রী নিয়ে মিরসরাই পৌরসভার ১, ২ ও সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের প্রায় ২০০ দুস্থ-অসহায় পরিবারকে এ খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

অভি রায় জানান, বিশ্বব্যাপী চলা মহামারীতে অন্নসংস্থান করা অনেকের জন্য কষ্টদায়ক হয়ে গেছে। এরই প্রেক্ষিতে আমার নিজগ্রামের খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে দাঁড়ানোটা কর্তৃব্য হয়ে গেছে। ধর্ম-বর্ণ নির্বেশেষে আমাদের পরিবারের সামর্থ্যের মধ্যে ক্ষুদ্র পরিসরে প্রায় ২০০ পরিবারকে সহযোগিতা করার চেষ্টা করছি।


অভি আরও বলেন, আমার স্বর্গীয় পিতা কান্তি লাল রায় এর স্বরণে ও আমার বড় বোন তাপসী রায় এর সৌজন্যে এই ত্রাণ সামগ্রী দেওয়া হয়েছে। এছাড়াও সমাজের বিত্তবানসহ যারাই ত্রাণ বিতরণ করবে তারা যেন সরকারের নির্দেশনা মেনে ও সামাজিক দুরত্ব নিশ্চিত করে অথবা বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সমাগ্রী বিতরণ করার আহবান জানান।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*