আধুনিক ব্যাংকিংয়ের সকল সুবিধা নিয়ে মিরসরাইয়ে আসছে শাহজালাল ইসলামী ব্যাংক

নিজস্ব প্রতিনিধি

আধুনিক ব্যাংকিংয়ের সকল সুবিধা নিয়ে মিরসরাইয়ে আসছে শাহজালাল ইসলামী ব্যাংক। উপজেলা সদরের লাকী রোজি সুপার মার্কেটের (মীর সাহেবের মাজার সংলগ্ন) দোতলায় শিগগিরই কার্যক্রম শুরু করতে যাচ্ছে ব্যাংকটি। ইতিমধ্যে প্রস্তুতি প্রায় শেষ করেছে কর্তৃপক্ষ।
ব্যাংকে সদ্য যোগদানকারী ম্যানেজার মোহাম্মদ শরীফুল ইসলাম জানান, আধুনিক ব্যাংকিংয়ের সকল সুবিধা গ্রাহক একই ছাদের নিচে পাবেন। অনলাইন ব্যাংকিং, মাসিক মুনাফা প্রকল্প, লাখপতি স্কিম, হজ্ব স্কিমসহ আকর্ষণীয় মুনাফায় স্বল্প ও দীর্ঘমেয়াদী ডিপোজিট স্কিম, তুলনামূলক কম রেটে বিনিয়োগ সুবিধা, ইন্টারনেট ব্যাংকিং ও দুই শতাংশ নগদ প্রনোদন সুবিধাসহ রেমিটেন্স সংগ্রহে অত্যন্ত আন্তরিক সেবা গ্রহণ করতে পারবেন গ্রাহক। হজ্ব রেজিস্ট্রেশন কার্যক্রম ও হাজীদের জন্য সৌদিতে অর্থ প্রেরণে বিশেষ সুবিধা রয়েছে।
স্কুল ও কলেজ শিক্ষার্থীদের জন্য বিনা খরচে হিসাব খোলার সুবিধা থাকছে, সেইসাথে বিনামূল্যে এটিএম কার্ডও প্রদান করা হবে। ঠিকাদারদের জন্য অত্যন্ত সহজে ইজিপি কার্যক্রমে সহায়তা এবং প্রয়োজনীয় বিনিয়োগ সুবিধা প্রদান করতে আমরা বদ্ধপরিকর।
শাখার ডেপুটি ম্যানেজার জিয়াউল হক জিল্লু বলেন, আন্তরিক গ্রাহক সেবাই আমাদের শক্তি। মিরসরাইবাসীকে শরিয়াহ ভিত্তিক আন্তরিক সেবা দিতেই এ শাখার কার্যক্রম শুরু হচ্ছে। এখানে অনলাইনের মাধ্যমে সহজ উপায়ে এক ব্যাংক থেকে অন্য ব্যাংকে টাকা আদান প্রদান ও আকর্ষণীয় মুনাফায় আমানত সংগ্রহ করা হবে। মিরসরাইবাসীকে আন্তরিক সেবা গ্রহণ করতে তিনি অনুরোধ জানান।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*