আবুতোরাব কলেজ ও স্কুল ছাত্রলীগের উদ্দ্যেগে ছাত্রলীগের ৭০তম জন্মদিন পালিত

মুহাম্মদ ফিরোজ মাহমুদ

লাখো তারুণ্যের প্রাণের উচ্ছ্বাস, আবেগ, ভালোবাসা আর ভালো লাগার সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম জন্মদিন। ছাত্রলীগের জন্ম না হলে কখনই বাঙালির লড়াই সংগ্রামের ইতিহাস নির্মিত হতো না। কখনই সাধারণ মানুষের অধিকার আদায়ে রঞ্জিত হতো না রাজপথ। গুমরে কাঁদত মানবতা। এ জন্যই জাতির পিতা বঙ্গবন্ধ শেখ মজিবুর রহমান বলেছিলেন, ‘ছাত্রলীগের ইতিহাস বাঙালি জাতির ইতিহাস’।

মিরসরাইয়ে মায়ানী ইউনিয়নে প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজ ও আবুতোরাব উচ্চ বিদ্যালয় ছাত্রলীগ কতৃক আয়োজিত বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম জন্মদিন পালিত হয়েছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজ ও আবুতোরাব উচ্চ বিদ্যালয়ে পৃথকভাবে জন্মদিন পালন করা হয়।

এসময় কেক কাটায় অংশ নেন মায়ানী ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু হেনা বাদশা, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও মায়ানী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ ওমর ফারুক, স্বেচ্ছাসেবক নেতা আলী মর্তুজা, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সিনিয়র সদস্য মোঃ আজাদ হোসেন, জিয়াউল হাসান রিপন, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সদস্য রেজাউল করিম রনি, সাহেরখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ রাজু, সাধারন সম্পাদক নাঈম খান, ছাত্রলীগ নেতা মোঃ জাহেদ প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*