আবুতোরাব ডায়াগনস্টিক সেন্টার এর যাত্রা শুরু


নিজস্ব প্রতিনিধি
উন্নত স্বাস্থ্য সেবার অঙ্গিকার নিয়ে মিরসরাই উপজেলার ঐতিহ্যবাহী আবুতোরাব বাজারে অত্যাধুনিক চিকিৎসা সরঞ্জাম সমৃদ্ধ চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে ‘আবুতোরাব ডায়াগনস্টিক সেন্টার’ এর শুভ হয়েছে। শুক্রবার (২ এপ্রিল) সকালে বাজারের প্রাণকেন্দ্র ভূঁইয়া মার্কেটের ২য় তলায় কোরআন খতম, মিলাদ ও দোয়া-মোনাজাতের মাধ্যমে প্রতিষ্ঠানটির অনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। এরপর বেলা ১১টার দিকে ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন ১১ নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার। এসময় রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী, চিকিৎসক, ডায়াগনস্টিক স্টোরের পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।


ডায়াগনস্টিক সেন্টারের পরিচালকবৃন্দ জানান, এতদ অঞ্চলের মানুষের চিকিৎসা সেবা প্রদানের জন্য অত্যাধুনিক সরঞ্জাম নিয়ে এই ডায়াগস্টিক সেন্টার যাত্রা করেছে। ব্যবসায়িক উদ্যেশ্যেকে প্রাধান্য না দিয়ে মানুষের সেবার মানুষিকতা নিয়ে আমরা এই প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছি। এখানে প্রতিদিন বিশেষজ্ঞ চিকিৎসকরা চেম্বার করবেন। জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধি গরিব, অসহায় রোগীদের জন্য বিশেষ ছাড় রয়েছে।

মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার বলেন, মঘাদিয়া, মায়ানী, সাহেরখালী ও ইছাখালী ইউনিয়নের (আংশিক) মানুষ দীর্ঘ সময় ধরে উন্নত স্বাস্থ্য নিরূপনী থেকে বঞ্চিত ছিলেন। অত্যাধুনিক মানের সরঞ্জাম নিয়ে শুরু হওয়া এই ডায়াগনস্টিক এখানকার মানুষকে সেবা দিবে এটাই প্রত্যাশা করি। তিনি আরো বলেন, আমাদের প্রিয় অভিবাবক সাবেক সফল মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের প্রচেষ্টায় এশিয়ার সর্ববৃহৎ অর্থনৈতিক অঞ্চল গড়ে উঠছে এখানে । এখানকার এলাকা, মানুষের জীবন যাত্রার মান দিন দিন উন্নত হচ্ছে। তারই ধারাবাহিকতায় এই ডায়াগনস্টিক যাত্রা শুরু করেছে। আশা করছি আর্থিক দিক বিবেচনা না করে মানুষের সেবা দিবে এই প্রতিষ্ঠান।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*