আবুতোরাব স্কুলের প্রধান শিক্ষিকা মর্জিনার সাথে‘হিতকরী’র সৌজন্য সাক্ষাত


মুহাম্মদ ফিরোজ মাহমুদ:
মিরসরাইয়ের প্রাচীনতম শতবর্ষী বিদ্যাপীঠ আবুতোরাব বহুমূখী উচ্চ বিদ্যালয়ের নবনিযুক্ত প্রধান শিক্ষিকা মর্জিনা আক্তার’র সাথে রোববার ( ৫ নভেম্বর) সামাজিক স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন ‘হিতকরী’র নির্বাহী ও কার্যকরী কমিটির সদস্যরা এক সৌজন্য সাক্ষাত করেন।

এসময় উপস্থিত ছিলেন, ‘হিতকরী’ নির্বাহী সদস্য শহিদুল ইসলাম রয়েল, নির্বাহী সদস্য আবু জাহেদ পল্লব, সাবেক পরিচালক নুরুল বারী মিরাজ, সিনিয়র নিরিক্ষক নিয়াজুল ইসলাম, ‘হিতকরী’ সাধারন সম্পাদক ফিরোজ মাহমুদ, পাঠগৃহ সাধারন সম্পাদক জহির উদ্দিন রনি প্রমুখ।

সম্প্রতি তিনি আবুতোরাব বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রদান শিক্ষিকা হিসেবে যোগদান করেছেন। তিনি ১৯৯৯ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত আবুতোরাব উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে শিক্ষকতা করেন। এবং দীর্ঘ ৭বছর ধরে ফেনী লেমুয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকার দায়িত্ব পালন করেন। শিক্ষাকতার জীবনে তিনি বিদ্যালয়ের অসংখ্য ছাত্র-ছাত্রীকে তার জ্ঞানের পরিধী থেকে দিয়ে গেছে আদর্শ ও সুন্দর সমাজ গড়ার দিক-নির্দেশনা।

আবুতোরাব উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষিকার যোগদান উপলক্ষে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী শিক্ষকবৃন্দ ও বিদ্যালয় পরিচালা কমিটি এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

‘হিতকরী’র সাথে আলাপকালে তিনি বলেন, বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, অভিবাবক বৃন্দ, বিদ্যলয়ের পরিচালনা কমিটির সদস্য বৃন্দ, হিতকরীসহ সর্বপরি এলাকার সর্বস্তরের জনসাধারনের সহযোগিতা নিয়ে অত্র বিদ্যালয়কে একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে এগিয়ে নিতে সকলের সহযোগিতা চান।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*