আবুধাবীতে ইয়ুথ ফোরামের তৃতীয় কর্মশালা অনুষ্ঠিত

ইউএই প্রতিনিধি :

সংযুক্ত আরব আমিরাতের বসবাসরত মিরসরাই প্রবাসীদের নিয়ে গঠিত সংগঠন মিরসরাই ইয়ুথ ফোরাম ইউএই এর চলতি বছরের শেষ ও টানা তৃতীয় কর্মশালা আমিরাতের রাজধানী আবুধাবীতে অনুষ্ঠিত হয়েছে। কর্মের সন্ধানে পরদেশে দিন যাপন করা প্রবাসীরা নিজেদের আয়ের ক্ষুদ্র ক্ষুদ্র অংশ আঞ্চলিক উন্নয়নে কাজে লাগানোর পরিকল্পনা সহ সদস্যদের মধ্যে নেতৃত্ব গুণাগুণ বৃদ্ধির উপর গুরুত্বারোপ করে আলোচনা হয় উক্ত কর্মশালায়।

গত শুক্রবার সংগঠনের সহ সভাপতি লিটন খানের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন ইয়ুথ ফোরামের প্রতিষ্ঠাতা সাংবাদিক কামরুল হাসান জনি। এতে সংগঠনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি আরশাদ নুর, সিনিয়র সহ সভাপতি মেজবা ভূঁইয়া, সহ-সভাপতি সালাউদ্দিন, সহ অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম শামীম, আরিফ হোসেন, হুমায়ুন, রাসেল প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, প্রবাসী হিসেবে পরদেশে থাকলেও নিজের অঞ্চল ও আঞ্চলিক কিছু দায়বদ্ধতা ধীরে ধীরে আমাদের মাঝে তৈরি হচ্ছে, অন্তত সেই দায় থেকে হলেও ক্ষুদ্র ক্ষুদ্র পরিসরে কিছু কাজ করতে চায় ইয়ুথ ফোরাম। আর এসকল কাজে মিরসরাইয়ের ইউনিয়ন ভিত্তিক সামাজিক সংগঠনগুলোর সহযোগিতা আমাদের কর্মকান্ডে সাহস যোগাবে।
কর্মশালায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন নুরুল ইসলাম, এমরান হক, শাহ পরান, দিদার , হোসেন বাবলু, মেজবা তুষার সহ দুবাই, শারজা, আল আইন থেকে আগত সংগঠনের সদস্যরা।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*