আবুরহাটে অগ্নিকান্ডে তিন ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই উপজেলার আবুরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (১৭ আগস্ট) মধ্যে রাতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে নগদ টাকা সহ প্রায় ১২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করছেন ক্ষতিগ্রস্থরা।
ক্ষতিগ্রস্থরা হলেন, ভ্যারাটিইজ ষ্টোরের মালিক কালা সওদাগর, ফার্মেসির মালিক মো. আরিফ, টেইলার্স দোকানের মালিক মো. গোলাম হোসেন প্রমুখ।
ফার্মিসির মালিক মো. আরিফ জানান, আমরা দোকান বন্ধ করে বাডীতে চলে যাই। রাত প্রায় ১টা ৪০ মিনিটের সময় আগুন লাগার খবর পেয়ে দ্রুতে ছুটে যাই। আমার মনে হচ্ছে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পুরো দোকানে ছডিয়ে পড়ে। একে একে ৩টি দোকান পড়ে ছাই হয়ে গেছে। নগদ টাকা, ঔষধ, কাপড়, আটা, চাউল, ময়দা সহ প্রয়োজনীয় সব কাগজপত্র পুড়ে ছাই হয়ে যায়।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মিরসরাই স্টেশনের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। আমরা ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। সময় মতো পৌছাতে না পারলে অন্য দোকান গুলা রক্ষা করা সম্ভব হতো না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত ঘটে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তহীন।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*