ইছাখালীতে বাজিতে হেরে ৭০ টাকা নিয়ে মারামারি, সিএনজি চালকের মৃত্যু


নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে টুয়েন্টিনাইনের (তাস) বাজিতে হেরে ৭০ টাকাকে কেন্দ্র করে এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার (৯ আগস্ট) সন্ধ্যায় উপজেলার ইছাখালীর একটি দোকানের সামনে এই ঘটনা ঘটে।

নিহতের নাম মো. বাহার মিয়া (৩৪)। সে ইছাখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হাসনাবাদ গ্রামের এরাদ আলী মিঝি বাড়ির মৃত নুর ইসলামের পুত্র।

স্থানীয় ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য জসিম উদ্দিন বলেন, নিহত সিএনজি চালক বাহার মিয়া একই এলাকার রেদওয়ানের সাথে টুয়েন্টিনাইন (তাস) খেলেন। তারা ৭০ টাকার উপর বাজি ধরে এই তাস খেলেছেন। এতে বাহার পরাজিত হয়। এই টাকা নিয়ে দুইজনের মধ্যে তর্কবিতর্ক সৃষ্টি। তর্কবিতর্কের এক পর্যায়ে তাদের মধ্যে মারামারি হয়। এতে বাহার আহত হয়। পরে স্থানীয়রা এসে বিষয়টি সমাধান করে দেন।

তিনি আরও বলেন, পরবর্তীতে তারা সবাই বাড়িতে চলে যায়। বাড়িতে যাওয়ার পর বাহার বমি করে অচেতন হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালের কর্তৃব্যরত চিকিৎসক বাহারকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন ফারুকী বলেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ চমেক হাসাপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে জানা যাবে স্বাভাবিক মৃত্যু নাকি হত্যা। তিনি আরও বলেন, এই ঘটনায় এখনো কেউ মামলা করেনি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*