ইজতেমায় হামলার প্রতিবাদে মিরসরাইয়ে স্মারকলিপি প্রদান

::নিজস্ব প্রতিবেদক::

মিরসরাই উপজেলার ওলামা মাশায়েখ, দাওয়াত ও তাবলীগের সাথীদের পক্ষ থেকে টঙ্গীর বিশ^ ইজতেমা মাঠে সাদপন্থীদের হামলায় নিহত ও আহত হওয়ার ঘটনার বিচারের দাবীতে স্মারকলিপি প্রদান করেছেন। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বরাবরে স্মারকলিপি প্রদান করে তারা।
স্মারকলিপি প্রদানের সময় অংশ নেন মাওলানা শহীদুল ইসলাম, মাওলানা জমির উদ্দিন, মাওলানা জাফর উল্ল্যাহ, মাওলানা আলী হোসাইন, মাওলানা ইয়াছিন, হাফেজ মাওলানা নুরুল হক, হাফেজ মাওলানা আলা উদ্দিন, মাওলানা নুরুল আলম, মাওলানা মোহাম্মদ ইয়াছিন, মাওলানা রেদোয়ান উল্ল্যাহ, মাওলানা আরিফুল ইসলাম, মাওলানা সিরাজ উদ্দিন, মাওলানা ইসমাঈল, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা শোয়াইব, মাওলানা আব্দুল মান্নান, রাহাতুল ইসলাম প্রমুখ।
মিরসরাই উপজেলার ওলামা মাশায়েখ, দাওয়াত ও তাবলীগের সাথীরা মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনের মাধ্যমে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ সদর দপ্তর বরাবর স্মারকলিপি প্রদান করেন।
স্মারকলিপি প্রদান শেষে মাওলানা শহীদুল ইসলাম, মাওলানা জমির উদ্দিন ও মাওলানা জাফর উল্ল্যাহ বলেন, তাবলীগ জামাতের দিল্লি মারকাজ মসজিদের মাওলানা সাদপন্থী এতায়াতি, ওয়াসিফ ও নাসিম গংরা গত ১ ডিসেম্বর টঙ্গীর ইজতেমা ময়দানে নিরীহ তাবলীগ সাথীদের উপর পরিকল্পিত হামলা ও হত্যার জঘন্যতম ঘটনার তীব্র নিন্দা এবং হামলার সাথে জড়িতদের অবিলম্বে দ্রæত গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি বিনীতভাবে অনুরোধ করছি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*