ইঞ্জিনিয়ার মাহাবুব রুহেলের সাথে জাতীয় কবিতা মঞ্চের সাথে সাক্ষাৎ

আরব আমিরাত প্রতিনিধি…
মিরসরাইয়ের স্বপ্নদ্রষ্টা গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনের সুযোগ্য পুত্র, খ্যাতনামা প্রযুক্তি বিশেষজ্ঞ, এফ রহমান টাষ্ট্রের অন্যতম পরিচালক, নিজামপুর সরকারী কলেজ ও বিশ্ববিদ্যালয় এর পরিচালনা বোর্ডের সভাপতি, মিরসরাই উন্নয়নের রূপকার সংসদ সদস্য গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সুযোগ্য পুত্র, চট্রগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেলের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাতীয় কবিতা মঞ্চ সংযুক্ত আরব আমিরাত শাখার প্রতিনিধি দল।

গত সোমবার (১০ এপ্রিল) রাতে শারজা একটি হোটেলে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান রুহেল কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, আমিরাত জাতীয় কবিতা মঞ্চের সভাপতি কবি মুহাম্মদ মুসা এবং আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা জাফর উদ্দিন ভুঁইয়া,উপদেষ্টা এম এ হাসিম,সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খোকন সহ প্রমুখ।

খ্যাতনামা প্রযুক্তি বিশেষজ্ঞ, মাহবুবুর রহমান রুহেল বলেন আমি যতটুকু জেনেছি জাতীয় কবিতা মঞ্চ আরব আমিরাত একঝাঁক নবীন-প্রবীণ সাহিত্যিককে নিয়ে কাজ শুরু করেছে। পাশাপাশি প্রতিষ্ঠিত ও বরণ্যে সাহিত্যিকদের অভিজ্ঞতাকেও এ সংগঠন কাজে লাগাচ্ছে। আমি আশাবাদী এই সংগঠনটি একদিন বাংলা সাহিত্যের নেতৃত্ব দেবে।’কবিতা জীবনের জয়গান, মিলনের আনন্দ, নিরানন্দকে ধ্বংস এক নির্মাণের প্রেরণা যুগায়।কবিতা মানুষকে পরিশুদ্ধ হতে সাহায্য করে। কবিতায় পাওয়া যায় একটি জাতির শিকড়ের সন্ধান।

পরিশেষে জাতীয় কবিতা মঞ্চের সমৃদ্ধি ও শ্রীবৃদ্ধির অব্যাহত অনুপ্রেরণা থাকবে সহযোগিতার আশ্বাস প্রদান করেন ও কবিতা মঞ্চের সকল কবি লেখক সাহিত্যিক সাহিত্যপ্রেমী পাঠক অনুরাগীদের বাংলা নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*