এম রিদোয়ান কবির ট্রাষ্টের উদ্যোগে ১৫শ পরিবারের মাঝে চাউল বিতরণ

নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে মরহুম এম রিদোয়ন কবির মেমোরিয়াল ট্রাষ্টের উদ্যোগে ১৫শ হতদরিদ্র পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৪ আগষ্ট) সকালে রিদোয়ান কবির মিয়াসাবের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এসব চাউল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন রিদোয়ান কবিরের ছোট ভাই, ৯ নং মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এমরান উদ্দিন, ৯নং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম। এর আগে মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে কোরআন খতম, মিলাদ মাহফিল ও কবর জেয়ারত করা হয়।

উল্লেখ্য, ২০০৯ সালের ২৪ আগষ্ট অক্লান্ত পরিশ্রমী, সাহসী ও নিষ্ঠাবান, ক্রিড়ামোদী, পরোপকারী সফল মানুষ, বিশিষ্ট শিল্পপতি সমাজসেবক ও সংগঠক এম রিদোয়ান কবির
কুমিল্লায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন। বাংলাদেশ পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশানের তিনি নির্বাহী সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় সাধারন সম্পাদক ছিলেন। তাঁর জীবদ্দশায় মিরসরাই উপজেলার ক্রিড়া ও সামাজিক কর্মকান্ডে ব্যাপক অবদানের জন্য তিনি সকলের কাছে আজো অম্লান রয়েছেন। মরহুমের পরিবারবর্গের পক্ষ থেকে তাঁর আত্মার মাগফেরাত কামনায় সকলের দোয়া প্রার্থনা করেছেন তাঁর পিতা মাষ্টার সামছুল আলম, তাঁর সহধর্মিনী বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবিকা রাশেদা আক্তার মুন্নি, মেঝ ভাই স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজী এমরান উদ্দিন, ছোট ভাই তরুণ সমাজসেবক ৯নং মিরসরাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও পরিবারের অন্যান্য সদস্যগন ।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*