ওয়াহেদপুরে আওয়ামীলীগের জনসভায় গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ- ‘দলের নিবন্ধন বাঁচাতে আগামী নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণ করতেই হবে’

এম মাঈন উদ্দিন…
গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, ‘বর্তমান নির্বাচন কমিশনের অধিনে বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নিতে হবে। অন্যথায় তাদের দলের নিবন্ধন বাতিল হয়ে যাবে। তাই দল বাঁচাতে নির্বাচনে অংশ গ্রহণ ছাড়া আর কোন পথ নেই তাদের। মিরসরাইয়ে জঙ্গি আস্তানার সাথে কারা জাড়িত তাদের খুঁজে বের করতে হবে। শান্তির জনপদকে অশান্ত করার পায়তারায় যারা প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত তাদের কারো রেহাই নেই। আল্লাহর কাছে শোকরিয়া বড় ধরনের নাশকতার পুর্বেই তাদের আইনের আওতায় নেয়া হয়েছে।’ শুক্রবার (১০ মার্চ) বিকেলে মিরসরাই উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে কমলদহ বাজারে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে গৃহায়ন গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এসব কথা বলেন।

 

ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, দেশ উন্নয়নের ধারায় এগিয়ে চলেছে। এই ধারাকে বাধাগ্রস্ত করার জন্য বিএনপি ও জামাত নানামুখী ষড়যন্ত্রের জাল তৈরী করছে। আগামী নির্বাচন ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে।

 

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফরিদুল হাসান টিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান ফজলুল কবির ফিরোজের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জসীম উদ্দিন, সদস্য কাউয়ুম নিজামী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, জেলা পরিষদের সদস্য দিলশাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, বারইয়ারহাট পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এম আলা উদ্দিন, যুগ্ম সম্পাদক প্রদীপ রায়, সাংগঠনিক সম্পাদক করেরহাট ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, উপজেলা মুক্তিযোদ্ধ কমান্ডের ডেপুটি কমান্ডার আবুল হাশিম, প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শামসুল হুদা ভূঁইয়া, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাইনুর ইসলাম রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেল ইকবাল চৌধুরী, যুবলীগ নেতা সাইদুল ইসলাম, ওয়াহেদপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরিদুল হাসান নয়ন, সাধারণ সম্পাদক আশরাফুল কামাল মিঠু, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম নয়ন, লিটু, নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম আরিয়ান প্রমুখ।

মন্ত্রী আরো বলেন, বিএনপি ও জামাত বিগত দিনে এদেশে আগুন সন্ত্রাসের জন্ম দিয়েছে। ৯৭ দিন এ দেশকে অচল করে রেখেছিলো। এ দেশের জনগন তাদের ঘৃনাভরে প্রত্যাক্ষান করেছে। যে নেত্রী এতিমের টাকা মেরে খায় তিনি কি করে দেশের মানুষের উন্নয়ন করবেন। মন্ত্রী বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ উন্নতির দিকে এগিয়ে যায়। খাদ্য, বিদ্যুৎ সহ সকল সেক্টরে উন্নতি লাভ করে। বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় দেশে লুটপাটের রাজত্ব কায়েম হয়। বাংলাদেশে উন্নয়নের যে ধারা চলছে তার ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে আওয়ামীলীগকে ভোট দেওয়ার আহবান জানান তিনি।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*