কনস্টেবল পদে চাকুরীর জন্য মনোনিত হওয়ায় ওসির ফুলেল শুভেচ্ছায় সিক্ত ওরা ২৫জন


নিজস্ব প্রতিনিধি
‘চাকরি নয় সেবা’ শ্লোগানে স্মার্ট পুলিশ তৈরি করতে মেধাবী ও যোগ্য প্রার্থীদের বাছাই করা হয়েছে। পুলিশের চাকরি পেতে টাকা-পয়সা লাগে না। সন্তানের চাকরির জন্য অভিভাবকদের জমিজমা বিক্রি করতে হয় না। মাত্র ১২০ টাকায় কনস্টেবল পদে পুলিশে চাকরি দেওয়া হচ্ছে। এর মধ্যে ১০০ টাকার ব্যাংক ড্রাফট এবং ২০ টাকার ফরম কিনেই হচ্ছে যোগ্য প্রার্থীর চাকরি।

চট্টগ্রামের মিরসরাই থানার এমন ২৫ জন (ছেলে ২৩ জন, মেয়ে ২ জন) বাংলাদেশ পুলিশ কনস্টেবলে যোগদানের জন্য মনোনীত হওয়ায় চূড়ান্ত ভেরিফিকেশন শেষে তাদের সকলকে ফুলের শুভেচ্ছা জানানো হয়েছে। বুধবার (৫ এপ্রিল) মিরসরাই থানার অফিসার ইনচার্জ মো. কবির হোসেন চাকুরীতে মনোনিতদের লাল গোলাপের শুভেচ্ছা জানান।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মো. কবির হোসেন বলেন, মিরসরাই থানার আওতাধীন বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে ২৫ জন তরুণ-তরুণী চাকুরীরর জন্য মনোনিত হয়েছেন। হাজারো ছেলে-মেয়েদের মধ্য হতে যাচাই-বাছাই এর পর বহু ধাপ পেরিয়ে আজ স্বপ্নের এই সিঁিড়তে। সমাজ তথা রাষ্ট্রের অতন্দ্র প্রহরি হিসেবে মানবতার সেবায় নিজেকে বিলিয়ে স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে অংশীদার হবে তাদের এই স্বপ্ন। তারা দেশ ও জনগনের সেবায় নিজেকে উজাড় করে দেবেন এমনটাই প্রত্যাশা করি।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*