কমরআলীতে ছাত্রলীগের উদ্যোগে মাদক, ইভটিজিং প্রতিরোধে মানববন্ধন

মিরসরাই প্রতিনিধি
মিরসরাইয়ের হাইতকান্দি ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে মাদক ও ইভটিজিং প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলার কমরআলী বাজারে এই কর্মসূচি পালন করা হয়। উপজেলা প্রশাসনের সতর্কীকরণ বিজ্ঞপ্তি বাস্তবায়নে এমন কর্মসূচি পালন করা হয়েছে বলে জানান নেতৃবৃন্দ।

মানববন্ধন শেষে কমরআলী বাজারের সকল ব্যবসায়ীদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও ১৮ বছর কম বয়সী কারও কাছে তামাক জাতীয় পন্য বিক্রি না করতে আহবান জানানো হয়। এছাড়া স্কুল, কলেজে অধ্যায়নরত কোন ছাত্র যেন সন্ধ্যার পর জরুরী ব্যতীত বাজারে না আসে এজন্য তাগিদ দেয়া হয়েছে।

মানববন্ধনে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী। ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাসেল নাজমুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহি ভূঁইয়ার সঞ্চালনাঢ মানববন্ধনে উপস্থিত ছিলেন হাইতকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাষ্টার ইদ্রিস মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার ইভান, প্রচার সম্পাদক হাবিব রুবেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ শিপন, সাংস্কৃতিক সম্পাদক তসলিম উদ্দিন সহ বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগ নেতৃবৃন্দ।

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*