করেরহাটে ট্রাক চাপায় দুইজন নিহত, আহত দুই

 

নিজস্ব প্রতিনিধি:::
মিরসরাইয়ে বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কে ব্যাটারিচালিত রিকশাকে পাথর বোঝাই একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই এক যুবদল কর্মী সহ ২জন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরো ২জন, তাদের আবস্থাও আশঙ্কা জনক। মঙ্গলবার (১৪ জুন) দুপুর ১টার নাগাদ উপজেলার করেরহাট ইউনিয়নের ঘেঁড়ামারা প্রাইমারী স্কুলের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। যুবদল কর্মী নিহতের ঘটনা উপজেলা বিএনপির আহবায়ক শাহীদুল ইসলাম চৌধুরী ও সদস্য গাজী নিজাম উদ্দিন শোক প্রকাশ করেছেন।

নিহতরা হলেন ইউনিয়নের ঘেঁড়ামারা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে যুবদল কর্মী মো. রুবেল (৩০) ও একই ইউনিয়নের পূর্ব অলিনগর গ্রামের মো. ইউসুফ। নিহত ইউসুফ ব্যাটারিচালিত রিকশার চালক। আহতরা হলেন, খোরশেদ আলম ও নাজমুল হোসেন। আহতদেরকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানাগেছে, আহত নাজমুলের অবস্থা আশঙ্কাজনক।

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ জানান, ট্রাকের চাপায় ব্যাটারিচালিত রিকশার চালক মো. ইউসুপ ও যাত্রী মো. রুবেল ঘটনাস্থলেই মারা যান। বাকি আহত দুই যাত্রীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত রিকশা ও ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ট্রাকের চালক ঘটনার পরপর পালিয়ে গেছে।

 

 

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*