করেরহাটে সুলতান জসীমের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি
মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিমের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (১ এপ্রিল) বিকেলে উপজেলার করেরহাটে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রীর মধ্যে ছিল ২৫ কেজি চাউল, ৫ লিটার সোয়াবিন, বুট, চিনি, দুধ, ট্যাংক সহ এক প্যাকেটে ৬৫ কেজি করে ১৫০ জনের মাঝে বিতরণ করা হয়েছে।

এই সময় উপস্থিত ছিলেন করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, সহ-সভাপতি কালাচাঁদ চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন ভুঁইয়া, সদস্য মোশাররফ হোসেন ভুঁইয়া, অভিযান ক্লাবের সাবেক সভাপতি আনোয়ারুল আজিম মিল্টন, যুবলীগ নেতা মুরাদ প্রমুখ।

সুলতান গিয়াস উদ্দিন জসিম বলেন, বীর চট্টলার অবিসংবাদিত নেতা, বীর মুক্তিযোদ্ধা, আমার প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ও উনার সুযোগ্য পুত্র বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ মাহবুবুর রহমান রুহেল ভাইয়ের নির্দেশে আমার ব্যক্তিগত তহবিল থেকে দরিদ্র ১৫০ জন শ্রমিকের মাঝে ৬৫ কেজি করে ইফতার সামগ্রী দিয়েছি। ভবিষ্যতে এমন কর্মসূচি অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

 

 

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*