করেরহাট আসছেন বিজেপি’র সর্বভারতীয় সেক্রেটারি রাহুল সিনহা


নিজস্ব প্রতিবেদক…

মিরসরাইয়ে চারদিনের ব্যক্তিগত সফরে আসছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপি’র সর্বভারতীয় সেক্রটারি রাহুল সিনহা। তিনি আগামী ২৫ মার্চ উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার গ্রামে জগন্নাথ ঘাটে বারুণী স্নান উদ্বোধন ও শ্রী শ্রী লোকনাথ আশ্রম দর্শন করবেন।

করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনােয়ত হোসেন নয়ন জানান, পশ্চিম জোয়ার লোকনাথ আশ্রমের প্রতিষ্ঠাতা স্বপন চৌধুরীর বিশেষ আমন্ত্রনে বিজেপি’র সর্বভারতীয় সেক্রটারি রাহুল সিনহা বারুণী ¯স্নান উদ্বোধন উপলক্ষে মিরসরাইয়ে আসছেন। অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী মোশাররফ হোসেন উপস্থিত থাকার কথা রয়েছে।
জগন্নাথ ঘাটে বারুণী ¯স্নান উদ্বোধন উপলক্ষে শ্রীমদ্ভাগবত গীতা পাঠ, ধর্মীয় সাংষ্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।এদিকে বিজেপি’র সর্বভারতীয় সেক্রটারি রাহুল সিনহা আগমন উপলক্ষে উপজেলা পূজা উদযাপন পরিষদ

গত শনিবার (১৮মার্চ) মিঠাছড়া মহামায়া মন্দির প্রাঙ্গণে একটি প্রস্তুতি সভার করেছে। সভায় পরিষদের সভাপতি উত্তম শর্মার সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্বপন চৌধুরী, সুদর্শন রায়, নারায়ন সরকার, সাংবাদিক বিপুল দাশ, পরিমল কর্মকার, সজল শর্মা প্রমুখ।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*