করেরহাট কে.এম উচ্চ বিদ্যালয়ের ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌প্রাক্তন শিক্ষার্থী পরিষদের কমিটি গঠিত

নিজস্ব প্রতিনিধি

মিরসরাইয়ের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান করেরহাট কে.এম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পরিষদের কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৭ জুন) বিদ্যালয় মিলনায়তনে আহবায়ক কমিটি কর্তৃক আয়োজিত এক অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়। বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নকে (১৯৮৯ ব্যাচ) সভাপতি ও রেজাউল করিম নোমান (১৯৯০) কে সাধারণ সম্পাদক করে কমিটির ৫ সদস্যের নাম ঘোষণা করেন প্রাক্তন শিক্ষার্থী পরিষদের আহবায়ক সাংবাদিক শারফুদ্দীন কাশ্মীর।

কমিটির অন্যান্যরা হলো যুগ্ন সম্পাদক সোলেমান উদ্দিন বাদশা, সাংগঠনিক সম্পাদক মাকসুদ আলম শাহীন এবং প্রচার সম্পাদক মাঈন উদ্দিন রিপন।

প্রাক্তন শিক্ষার্থী পরিষদের আহবায়ক শারফুদ্দীন কাশ্মীরের (১৯৮৭) সভাপতিত্বে এবং সদস্য সচিব আনোয়ারুল আজিম মিল্টনের (১৯৯৩) সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী শওকত আলী (১৯৭৫), দিলীপ কুমার বনিক (১৯৭৬), আমিনুল হক (১৯৮২), রেজাউল করিম নোমান (১৯৯০), নুর উদ্দিন সবুজ (১৯৯৩), আনোয়ার হোসেন (১৯৯৫), নিজাম উদ্দিন (১৯৯৬), শ্যামল দাশ (১৯৯৭), দীন মোহাম্মদ দিলু (১৯৯৭), মাকসুদ আলম শাহীন (২০০০), সোলেমান উদ্দিন বাদশা (২০০৩), রিপন দাশ (২০০৬), মাঈন উদ্দিন রিপন (২০১০), কামরুল ইসলাম (২০১২), ইকবাল ভূঁইয়া (২০০৫) ও আমিনুল হক সজিব (২০০৩) ।
উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে দীলিপ কুমার বনিক, শওকত আলী শওকত ও আমিনুল হক আমিনকে প্যানেল মেম্বার ঘোষনা করা হয়েছে। নবগঠিত পরিষদের সভাপতি ও সম্পাদকমন্ডলী প্যানেল সদস্যগণের সাথে আলোচনা ও মতামতের ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*