করেরহাট প্রজন্মের ভাবনা’র উদ্যোগে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ


নিজস্ব প্রতিনিধি…
মিরসরাই উপজেলার ১ নম্বর করেরহাট ইউনিয়নে অনলাইনভিত্তিক ঐতিহ্যবাহী সামাজিক সেচ্ছাসেবী সংগঠন প্রজম্মের ভাবনা-করেরহাট এর উদ্যোগে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। রবিবার (১৯ ফেব্রুয়ারি) করেরহাট ইউনিয়নের ১১ টি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল, মাদ্রাসা, এতিমখানার) সুবিধা বঞ্চিত প্রায় ৭০ জন ছাত্র-ছাত্রীকে শিক্ষা উপকরণ প্রদান করা হয়।
এসময় উপস্থিত থেকে শিক্ষা উপকরণ প্রদান করেন প্রজম্মের ভাবনার এডমিন সাইফুল ইসলাম, মাকছুদ আলম শাহীন, আলা উদ্দিন আলো, কার্যনির্বাহী প্যানেলের সদস্য মিজানুর রহমান, রেজাউল করিম, মোঃ মঞ্জু, ইমরান জনি, আহসান উদ্দিন, আমিনুল ইসলাম সজিব, কফিল উদ্দিন, মনজুর তুষার, এমদাদ হোসেন, রেদোয়ান জনি, সালা উদ্দিন রুমন, মারুফ মেহেদী হাছান, মৃদুল দাস, মোঃ পলাশ, শাফায়েত তৌহিদ প্রমুখ।

বিতরণ শেষে প্রজম্মের ভাবনার এডমিন প্যানেলের সদস্যরা বলেন, সবার সহযোগিতায় প্রজন্মের ভাবনা-করেরহাটের উদ্যোগে শিক্ষা সহায়তা, শিক্ষা উপকরণ বিতরন কর্মসূচি সুন্দরভাবে পরিসমাপ্তি করতে পেরেছি। যদিও এটি আমাদের চলমান কার্যক্রম, আগামীতেও আমরা এই জাতীয় মহতী কাজ করে যাবো ইনশাআল্লাহ। অশেষ কৃতজ্ঞতা শিক্ষা সহায়তা কর্মসূচীর সাথে প্রত্যক্ষ, পরোক্ষভাবে জড়িত সবার প্রতি যাদের সহযোগিতায় সুষ্ঠু ও সুন্দরভাবে কর্মসূচী বাস্তবায়ন করতে পেরেছি এবং যাদের অর্থায়নে আমাদের পথচলা দেশ-বিদেশি পৃষ্ঠপোষক, শুভাকাঙ্খীদের প্রতি অশেষ কৃতজ্ঞতা।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*