করেরহাট-রামগড় সড়কে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই



নিজস্ব প্রতিনিধি
মিরসরাইয়ে এক যাত্রীবেশে আরোহীর গলা কেটে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে করেরহাট-রামগড় সড়কের নয়টিলা মাজার সংলগ্ন এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। মোটরসাইকেল আরোহীর নাম আবদুল বারেক (২৩)। সে ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউনিয়নের বাসিন্দা।

জানা গেছে, বারেক মোটরসাইকেল ভাড়ায় চালাতো। হেঁয়াকো থেকে দুই ছিনতাইকারী যাত্রীবেশে বারইয়ারহাট যাবে বলে তাঁর মোটরসাইকেলে উঠে। পথে নয়টিলা মাজার এলাকায় সশস্ত্র ছিনতাইকারী চক্রের সদস্যরা বারেককে অবরূদ্ধ করে মোটরসাইকেল নিয়ে যেতে চায়। এসময় বারেক বাঁধা দিলে তাঁর গলায় ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে রেখে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা বারেককে আশষ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বলেন, ঘটনার পর খবর পেয়ে আমার ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা পৌছানোর আগে আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। আহত বারেক এখন চমেকে চিকিৎসাধীন রয়েছে। তাঁর শারীরিক অবস্থা আশংকামুক্ত। ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*