কুটুম্ববাড়ি রেস্তোরার একে খাঁন-অলংকার শাখার নামে ভূয়া ছবি প্রচারকারীদের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিনিধিঃ

চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানাধীন কুটুম্ববাড়ী রেস্তোরা এন্ড বিরানী হাউজের নামে ফেসবুক থেকে বিভিন্ন ভূয়া পেইজে প্রকাশিত মিথ্যা ভূয়া ছবি প্রদর্শন করায় তীব্র প্রতিবাদ জানিয়েছেন রেস্তোরার মালিকগন। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা এ প্রতিবাদ জানান। এতে করে আমাদের প্রতিষ্ঠানের প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতির সম্মুখীন হয়।

বিবৃতিদাতারা দাবি করেন, কুটুম্ববাড়ী রেস্তোরা এন্ড বিরানী হাউজের নামে গত ২৬ জুলাই রবিবার চট্টগ্রামের খবর সব সময়্ সহ কয়েকটি অনলাইন মাধ্যমে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত বরং দীর্ঘ সময় ধরে সুশৃংখল ও সুন্দর পরিবেশে তাজা ও সতেজ খাবার তৈরী করে কাস্টমারদের সেবা দিয়ে আসছে কুটুম্ব রেস্তোরা এন্ড বিরানী হাউজ।
তারা আরও দাবি করেন, একটি স্বার্থান্বেষী মহল এ প্রতিষ্ঠানকে মানুষের নিকট হেয় প্রতিপন্ন করার জন্য উঠে পড়ে লেগেছে। এরকম মিথ্যা সংবাদে প্রভাবিত না হওয়ার জন্য সকল কাস্টমার ও শুভাকাঙ্খীদের অনুরোধ করেন তারা।

কুটুম্ববাড়ির বিরুদ্ধে এমন মিথ্যা-বানোয়াট সংবাদ বিভিন্ন পেইজে অপপ্রচার করায় পাহাড়তলী থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করা হয়, জিডি নং-৮৫। অনলাইন গনমাধ্যমে নিউজ প্রকাশের মাধ্যমে অপপ্রচারকারীদের উদ্দেশ্যে কর্তৃপক্ষ জানান, আপনারা যারা এসব কুরুচিপুর্ণ কর্মকান্ড কুটুম্ববাড়ি রেস্তোরা এন্ড বিরানী হাউজের নামে অপপ্রচার চালাচ্ছেন তাদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মানহানিকর মামলা দায়ের করার জন্য সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।

গত বছরের ১০ অক্টোবর নির্ভেজাল ও পরিচ্ছন্ন খাবার পরিবেশনের জন্য চট্টগ্রামের শ্রেষ্ঠ রেষ্টুরেন্টের সম্মাননা পেয়েছেন ‘কুটুম্ববাড়ী রেস্তোরা এন্ড বিরানী হাউজ’। গত ১০ অক্টোবর বাংলাদেশ শিল্পকলা একাডেমীা সম্মেলন কক্ষে সম্মাননা ক্রেষ্ট ও সার্টিফিকেট তুলে দেন ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। আবহমান সাংস্কৃতিক পরিষদ আয়োজিত ‘জঙ্গী ও সন্ত্রাসবাবদ জনপ্রতিনিধি ও সাংস্কৃতিক কর্মীদের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের উপদেষ্টা মোহাম্মদ হেলালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া।

কুটুম্ববাড়ী রেস্তোরা এন্ড বিরানী হাউজ‘র মালিকপক্ষ বলেন, ২০১৪ সালে এই রেস্তোরা প্রতিষ্ঠার পর থেকে আমরা অত্যান্ত আন্তরিকতার সাথে সুশৃংখল, সুন্দরভাবে তাজা ও সতেজ খাবার তৈরী করে গ্রাহকদের সেবা দিয়ে আসছি। অল্প সময়ে গ্রাহকদের শতভাগ হালাল খাবার দ্বারা সেবা দিয়ে তাদের আস্থা অর্জন করে সক্ষম হয়েছি। এই সম্মাননা আমাদের পাওয়ায় আমাদের দায়িত্বেবোধ আরো বেড়ে গেছে।
চট্টগ্রামে রেস্টুরেন্ট জগতে সেরা হিসেবে নগরবাসীর মন কেড়ে নিয়েছে কুটুম্ববাড়ি রেস্তোরা এন্ড বিরানি হাউজ। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে নগরীর প্রবেশ পথ একে খাঁন মোড়ে কুটম্ববাড়ি রেস্তোরার প্রথম শাখা ও পাহাড়তলী থানাধীন অলংকার মোড়ে ২য় শাখা রয়েছে, তৃতীয় শাখা শহরের বিনোদন স্পট ফয়েসলেক এলাকায়।

Share

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*