খৈয়াছড়া উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরীরকে কুপিয়ে জখম


নিজস্ব প্রতিনিধি
মিরসরাই উপজেলার বড়তাকিয়া আবুল কাশেম বালিকা উচ্চ বিদ্যালয়ে নৈশ প্রহরী নাজিম উদ্দিন (৪৫) কে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা । বৃহস্পতিবার (২২ জুলাই) ভোরে দায়িত্ব পালন অবস্থায় ফজরের নামাজের পরে বিদ্যালয়ে অবস্থান করলে এ ঘটানাটি ঘটে। বর্তমানে আহত নাজিম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেকে) চিকিৎসাধীন রয়েছেন।
আহত নাজিম উদ্দিন উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড দুয়ারু গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, নাজিম উদ্দিন বিদ্যালয়ের দায়িত্ব পালন অবস্থায় ফজরের নামাজের পরে বিদ্যালয়ে অবস্থান করলে অজ্ঞাত ব্যক্তি এসে তার নিকট অর্থ দাবী করে এবং বিদ্যালয় অফিসের চাবি চায়। সে দিতে অস্বীকার করলে কিছু বুঝার আগে হামলা শুরু করে এবং রক্তাক্ত করে। সে কোনমতে দৌড়ে পার্শবর্তী বড়তাকিয়া ফিলিং ষ্টেশনে আশ্রয় নেয়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি মিরসরাই থানার পুলিশকে অবহিত করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান বলেন, এই বিষয়ে একটা অভিযোগ পেয়েছি। বিষয়টি আমরা তদন্ত করছি। ঘটনার পর থেকে সবুজ পলাতক রয়েছে তবে তাকে আটকের চেষ্টা চলছে।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*